• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রথম মৌলিক গান নিয়ে আসছে বিস্ময়বালক জাহিদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ আগস্ট ২০১৮, ১৩:১১

২০১৬ সালের শুরুর দিকে নেট দুনিয়ায় তোলপাড় করে একটি গান। ‘মধু হই হই বিষ খাওয়াইলা’ শিরোনামের সেই গানটি আপন ঢংয়ে গেয়ে রাতারাতি তারকা বনে যায় একটি বালক। ফেসবুক-ইউটিউবে শুরু হয় তাকে নিয়ে উচ্ছ্বাস। তার গান দিয়ে নির্মিত হয় একটি মুঠোফোন প্রতিষ্ঠানের বিজ্ঞাপনও।

পাঠক বুঝতে পারছেন তো কার কথা বলছি? হ্যাঁ, বলছি সেই বিস্ময়বালক জাহিদের কথা। তার ভাষ্যমতে, ‘ইন্টারনেটে ভিডো (ভিডিও) দেখার পরে সবাই এখন আমার গান শুনতে চায়। আমার সঙ্গে ছবি তোলে, কথা বলে, আমার মাথায় হাত বুলায় দেয়। সবাই আমারে অনেক আদর করে। আমি মডেলিংও করছি। টিভিতেও আমাকে দেখা যায়। আমার ভালো লাগে।’

এবার এই জাহিদ নিয়ে আসছে নিজের প্রথম মৌলিক গান। গানের শিরোনাম ‘পান’। লোক ঘরনার এই গানটির লিখেছেন এবং সুর করেছেন প্রিন্স রুবেল। গানটির সঙ্গীতায়োজন করেছেন চিরকুট ব্যান্ডের ইমন। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

গানটির ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। আর এই ভিডিওতে থাকছে জাহিদের সরব উপস্থিতি।
-------------------------------------------------------
আরও পড়ুন : নায়ক ফারুকের জন্মদিন আজ
-------------------------------------------------------

গানটি প্রসঙ্গে জাহিদের ভাষ্য, ‘পান’ অসম্ভব সুন্দর একটি গান। অনেক মজা করে গানটি গেয়েছি। ভিডিওতে অভিনয় করেছি। আমার মতো শ্রোতা-দর্শকরাও গানটি শুনে এবং ভিডিও দেখে মজা পাবে। সবার ভালো লাগবে আমার বিশ্বাস।

ঈদ উৎসব উপলক্ষে আগামী ১৯ আগস্ট রোববার প্রকাশ হবে নতুন এই গানের ভিডিও। এছাড়া গানটি শুনতে পাওয়া ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুজরাটের বিপক্ষে দিল্লির ব্যাট টু ব্যাক জয়
অক্ষরের বিদায়ের পর পান্থের তাণ্ডব, বড় পুঁজি দিল্লির
তাপ কমাতে দৈনিক ৪ লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি
রানা প্লাজা ট্র্যাজেডি: বিচার মেলেনি ১১ বছরেও
X
Fresh