‘মাতাল’ নিয়ে কী বললেন পরিচালক

প্রকাশ | ১৭ আগস্ট ২০১৮, ২০:২৮ | আপডেট: ১৭ আগস্ট ২০১৮, ২০:৩৬

আরটিভি অনলাইন রিপোর্ট
মাতাল- এর দ্বিতীয় পোস্টার

এবারের ঈদে মুক্তি প্রতীক্ষিত পাঁচ সিনেমার মধ্যে শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ অন্যতম। এরই মধ্যে ছবির প্রথম পোস্টার প্রকাশ হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় সিনেমার দ্বিতীয় পোস্টার অনলাইনে উন্মুক্ত করা হয়েছে। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন নবাগত নায়িকা অধরা খান।

পোস্টারের ছবির প্রধান অভিনয় শিল্পীদের উপস্থিতি দেখা যাচ্ছে। পোস্টারে মদের বোতল হাতে দাঁড়িয়ে অধরা খান। পাশেই পিস্তল নিতে রাগি চোখে সাইমন সাদিককে দেখা যাচ্ছে। আরও আছেন মিশা সওদাগর, জয়রাজ, শিপন, অরিন ও শরীফ চৌধুরী।

পোস্টার দেখা ধারণা করা হচ্ছে, অ্যাকশন-রোমান্টিক-কমেডি ধাঁচের গল্প নিয়ে নির্মিত হয়েছে মাতাল।

-------------------------------------------------------
আরও পড়ুন  : ‘পোড়ামন’ নিয়ে হাজির তানজীব-সালমা
-------------------------------------------------------

এ ব্যাপারে পরিচালক শাহীন সুমনের কাছে জানতে চাইলে তিনি আরটিভি অনলাইনকে বলেন, গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না। দর্শক সিনেমা হলে এসে ছবিটি দেখুক। তারপর আলোচনা-সমালোচনা করবেন। তবে এইটুকু নিশ্চয়তা দিতে পারি, এটি দর্শকের বিনোদনের খোরাক যোগাবে। আমি দর্শকের পছন্দের কথা বিবেচনা করে সব সময় ছবি বানাই। মাতালও তেমনি একটি ছবি।

ছবির নাম ‘মাতাল’ কেন? এমন প্রশ্নের জবাবে পরিচালক বলেন, ‘মাতাল’ নামটি শোনার পর অনেকেই আমাকে এই প্রশ্নটি করেছেন। আসলে এখানে ‘মাতাল’ একটি শব্দ ছাড়া আর কিছু নয়। ধরুন ‘মাতাল’ শব্দটি ভালোবাসার বহিঃপ্রকাশ। আর দর্শক সিনেমা হলে গিয়ে বাকি সব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

ছবির কাহিনি লিখেছেন পরিচালক নিজেই। প্রযোজনা করেছেন শরীফ চৌধুরী।

আরও পড়ুন  : 

এম/পি