• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঈদে ফারিয়া, ফারিয়ার ঈদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ আগস্ট ২০১৮, ১৮:২৪

সময়ের আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার এবারের ঈদে কোনও ছবি মুক্তি পাচ্ছে না। ছবি মুক্তি না পেলেও দর্শক মাতাতে ঠিকই হাজির হবেন ‘বাদশা- দ্য ডন’ খ্যাত নায়িকা। ঈদে ভক্তদের আনন্দে মাতাতে ছোট পর্দায় আসছেন তিনি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত তানজিল আলমের কোরিওগ্রাফিতে ঢাকার রামপুরায় অবস্থিত বাংলাদেশ টেলিভিশন স্টুডিওতে ঈদ-উল-আজহার বিশেষ অনুষ্ঠানে অংশ নিয়েছেন ফারিয়া। সম্প্রতি ‘আনন্দমেলা’র ঈদ আয়োজনে ঈগলস ড্যান্স কোম্পানির একঝাঁক নৃত্যশিল্পীদের সঙ্গে নাচে অংশ নিয়েছেন হালের এই ক্রেজ।

নুসরাত ফারিয়া বলেন, তানজিল ভাই একজন গুণী কোরিওগ্রাফার। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ। ভিন্নধর্মী একটি পারফর্মেন্স দর্শকরা দেখতে পাবেন। দর্শকদের এই পারফর্মেন্সটি ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

-------------------------------------------------------
আরও পড়ুন : সালমানের প্রথম ভালো লাগা কে?
-------------------------------------------------------

নুসরাত ফারিয়াকে নিয়ে কাজ করা প্রসঙ্গে তানজিল বলেন, ফারিয়া খুবই অসাধারণ একজন শিল্পী। তাকে নিয়ে কাজ করতে বরাবরই ভালো লাগে। যেকোনও আকষর্ণীয় নাচের কোরিওগ্রাফিতে পারফর্মেন্স করতে নুসরাত ফারিয়ার জুড়ি নেই।

মাহফুজার রহমান রিপন এর নির্দেশনা ও প্রযোজনায় অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে নুসরাত ফারিয়া ও ঈগলস ড্যান্স কোম্পানির সদস্যদের পরিবেশনায় চাইনিজ এবং ওয়েস্টার্ন থিমে নাচ।

অনুষ্ঠানে আরও অংশগ্রহণ করেছেন আইয়ুব বাচ্চু, শওকত আলী ইমন, বালাম, বাপ্পা মজুমদার, আঁখি আলমগীর, কোনাল, কনাসহ আরও অনেকে। উপস্থাপনা করেছেন ফেরদৌস ও পূর্ণিমা। বাংলাদেশ টেলিভিশনে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর অনুষ্ঠানটি দেখানো হবে।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাচানাচি করার সময় গাড়ি থেকে পড়ে যুবকের মৃত্যু
আইসিইউতে ফারিয়ার বাবা, নেই ঈদের আনন্দ
একই মঞ্চে নাচবেন মেহজাবীন সাবা ও দীঘি
শেষের ভুলে অবিশ্বাস্য হার ম্যানইউর
X
Fresh