• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

ঈদ উপলক্ষে ঢাকায় হলিউডের দুই সিনেমা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ আগস্ট ২০১৮, ১৫:২৫ | আপডেট : ১৬ আগস্ট ২০১৮, ১৭:০৯
ছবি: সংগৃহীত
ঈদ উপলক্ষে ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে হলিউডের দু’টি সিনেমা। একটি অ্যাকশন থ্রিলারভিত্তিক সিনেমা ‘মাইল ২২’। আর অন্যটি অ্যাডভেঞ্চারধর্মী সিনেমা ‘আলফা’।

দু’টি সিনেমাই আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে শুক্রবার (১৭ আগস্ট)। একই দিনে ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে ছবিগুলো।

আমেরিকান-চাইনিজ অ্যাকশন থ্রিলারভিত্তিক ‘মাইল ২২’ সিনেমাটি পরিচালনা করেছেন পিটার বার্গ। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মার্ক ওয়ালবার্গ, জন মালকোভিচ, লরেন কোহান, রন্ডা রাউসিসহ আরও অনেকে।
------------------------------------------------------------------
আরও পড়ুন : আরটিভিতে ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’
------------------------------------------------------------------

গল্পে দেখা যাবে, সিআইএ’র ইউনিটে সক্রিয় জেমস সিলভা। প্রতিকূল ২২ মাইল এলাকায় মূল্যবান গোয়েন্দা সম্পদ হুমকির মুখে পড়লে তা উদ্ধারে এগিয়ে যায় সে। অভিযানে গিয়ে বিপদে পড়েন তিনি নিজেও।

উচ্চ পর্যায়ের একটি কমান্ডো দল গোপন কৌশলে তাকে সহায়তা করে। নানা ঘাত-প্রতিঘাত আর বিপদসংকুল অবস্থার মধ্য দিয়ে সংগ্রাম চালিয়ে যায় অনেক দূর। তবে শেষ পরিণতি কী হয় তা জানতে দেখতে হবে সিনেমাটি।

সনি পিকচার্সের পরিবেশনায় অ্যাডভেঞ্চার নির্ভর ‘আলফা’ সিনেমাটি পরিচালনা করেছেন আলবার্ট হিউজেস। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কোডি স্মিট-ম্যাকফি, লিওনর ভ্যারেলা, জেন্স হালটেন প্রমুখ। বরফযুগে এক তরুণ শিকারীর সঙ্গে একটি আহত নেকড়ের বন্ধুত্ব নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা।

আরও পড়ুন :

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়