• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আরটিভিতে ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ আগস্ট ২০১৮, ১৩:৫৮

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’। আগামীকাল ১৭ আগস্ট থেকে প্রতি শুক্র, শনি ও রোববার রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে।

নাটকের গল্পে দেখা যাবে, বাবর আলী সৌদি প্রবাসী। স্ত্রী কমলা সুন্দরীর মৃত্যুসংবাদ পেয়ে হেলিকপ্টারে দেশে ফিরে আসে।
------------------------------------------------------------------
আরও পড়ুন : ঈদ উপলক্ষে ঢাকায় হলিউডের দুই সিনেমা
------------------------------------------------------------------

কমলা সুন্দরী খুবই আভিজাত্যের সঙ্গে জীবনযাপন করতে পছন্দ করতো। তার দাবি ছিল, বাবর আলী যতবার দেশে আসবে ততবার আরব শেখদের মতো বেশভুষা নিয়ে হেলিকপ্টারে করে আসতে হবে। বাবর আলী তেমনটাই করতেন।

কমলার মৃত্যুসংবাদ পেয়ে দেশে আসার পর কমলার দুই বোন জামেলা ও সমেলা খালি বাড়ি যাতে হাতছাড়া না হয়ে যায় সেজন্য জামেলা সুন্দরীকে বিবাহ করার জন্য বাবর আলীকে চাপ দিতে থাকে। একপর্যায়ে বাধ্য হয়ে বাবর আলী জামেলাকে বিয়ে করে।

বিয়ে করার পরের দিনই এলাকার লোকজন এসে হামলা করে। তারা জানায়, কমলা সুন্দরী বেঁচে থাকাকালীন সবার কাছ থেকে সৌদি আরবে পাঠানোর কথা বলে টাকা নিয়েছে। এরপর গ্রামের মুরুব্বীদের সালিশের মাধ্যমে সাব্যস্ত হয় যে, কিছু লোকের টাকা বাবর আলী শোধ করবে, নয়তো সৌদি আরবে নিয়ে যাবে। এরপর ঘটতে থাকে হাস্যকর সব ঘটনা।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কামাল হোসেন বাবর। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কামাল হোসেন বাবর, এ্যানি খান, মৌসুমী নাগ, ফারুক আহমেদ, তারেক স্বপন, শবনম পারভীন, মাহমুদুল ইসলাম মিঠু, আহসানুল হক মিনু, লিজা খানম, এস এম কামরুল বাহার প্রমুখ।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের মা হলেন মৌসুমী
X
Fresh