• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সাইফকে ঘিরে মধ্যরাতে পার্টি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ আগস্ট ২০১৮, ১৩:৪২
ছবি: সংগৃহীত

বলিউড তারকা সাইফ আলী খানের জন্মদিন আজ (১৬ আগস্ট)। এই দিনে ৪৮ বছরে পা রাখলেন তিনি। বিশেষ এই দিনটি উদযাপন করতে পার্টির আয়োজন করেছিলেন সাইফের স্ত্রী কারিনা কাপুর। সেখানে কারিনার বোন কারিশমা কাপুরসহ পরিবারের প্রায় সবাই উপস্থিতি ছিলেন।

সাইফ আলী খানের প্রথম স্ত্রী অমৃতা সিং এই পার্টিতে আসেননি। তবে সাইফ-অমৃতার সন্তান ইব্রাহিম খান ও সারা আলী খান উপস্থিত ছিলেন। এছাড়া সাইফের বোন সোহা আলী খান এবং ভগ্নিপতি কুনাল খেমুও উপস্থিত ছিলেন।

তবে সাইফ-কারিনা দম্পতির একমাত্র সন্তান তৈমুরকে দেখা যায়নি পার্টিতে। কেউ কেউ মনে করছেন মাঝরাতে পার্টি হবার কারণেই পার্টিতে দেখা যায়নি তৈমুরকে।
---------------------------------------------------------
আরও পড়ুন : আরটিভিতে ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’
---------------------------------------------------------

মাঝরাতের পার্টিতে ছিল সাইফের জন্য নানারকম চমক। কেকের গায়ে লেখা হয়, ‘আমরা তোমাকে ভালোবাসি সাইফ।’ সবাই মিলে নাচ-গানে আনন্দ করেন পার্টিতে।

কারিশমা কাপুর, সারা আলী খানসহ প্রায় সবাই আলাদাভাবে সোশ্যাল মিডিয়ায় জন্মদিন অনুষ্ঠানের একাধিক স্থিরচিত্র শেয়ার করেছেন। সেখানে সাইফের ভক্তরাও কমেন্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

এছাড়া সাইফকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বেশ কয়েকজন বলিউড তারকা সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন। সাইফও সোশ্যাল মিডিয়ায় সবার কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছোট ছেলেকে নিয়ে কেন অপরাধবোধে ভোগেন কারিনা
X
Fresh