• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

স্বাধীনতা দিবসে ‘ভারত’ এর টিজার

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৬ আগস্ট ২০১৮, ১২:২৬ | আপডেট : ১৬ আগস্ট ২০১৮, ১৩:০৫
ছবি: সংগৃহীত
বলিউড তারকা সালমান খানের নতুন সিনেমা ‘ভারত’। শুরু থেকেই ছবিটি নানা কারণে আলোচনায় রয়েছে। এই ছবিতে অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। হঠাৎ করেই তিনি ছবিটি থেকে সরে দাঁড়ান। পরবর্তীতে শোনা যায়, ক্যাটরিনা কাইফ অভিনয় করবেন ছবিটিতে।

এরই মধ্যে ‘ভারত’ ছবিতে শুটিং শুরু করে দিয়েছেন সালমান খান। তবে ক্যাটরিনা কাইফ এখন শাহরুখের সঙ্গে ‘জিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। ‘জিরো’র কাজ শেষ করেই ‘ভারত’ এর কাজ শুরু করবেন ক্যাট।

এদিকে ছবির শুটিং পুরোদমে শুরু না হলেও গতকাল (১৫ আগস্ট) ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে প্রকাশ করা হয়েছে ‘ভারত’র টিজার। সেখানে ছিল একটি মাত্র চরিত্র। নেপথ্য কণ্ঠে নায়ক সালমান পরিচয় করিয়ে দিয়েছেন ছবিটিকে।

সেই সঙ্গে পর্দায় উঠেছে এর কলাকুশলীদের নাম ও ভারতের মানচিত্র। এ সময় ছবিটির পক্ষ থেকে ভারতবাসীকে জানানো হয়েছে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। সালমান খান নিজের টুইটারে শেয়ার করেছেন এই টিজার।
-------------------------------------------------------
আরও পড়ুন : দ্বিতীয় বিয়ে করার কারণ জানালেন আমির খান
-------------------------------------------------------

ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজ, রিল লাইফ প্রোডাকশনের ইউটিউবেও প্রকাশ হয়েছে টিজারটি। কোরিয়ান ছবি ‘ওড টু মাই ফাদার’ থেকে নির্মিত হচ্ছে ভারত। এতে আরও অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, টাবু ও দিশা পাটানি।

ভারত আলী আব্বাস জাফর ও সালমান খান জুটির তৃতীয় ছবি। এর আগে ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দিয়ে ভারত মাতিয়েছিলেন দুজন। ২০১৯ সালের ঈদে ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে।

আরও পড়ুন : 

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়