• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

মন খারাপ নিয়েও শুটিং সেটে নেচেছি : আলিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ আগস্ট ২০১৮, ২২:৩১
ছবি: সংগৃহীত

বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে এখন চুটিয়ে প্রেম করছেন আলিয়া ভাট। শিগগিরই এই জুটি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। আলিয়ার আগে ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম করেছিলেন রণবীর। তারও আগে দীপিকার সঙ্গে প্রেম ছিল রণবীরের।

এদিকে রণবীরের সঙ্গে আলিয়ার প্রেম শুরুর পর থেকে নাকি ক্যাটরিনা-আলিয়ার সম্পর্কের কিছুটা অবনতি হয়েছে। সোশ্যাল মিডিয়ায় নাকি ক্যাট-আলিয়া কেউ কারও ছবিতে লাইক-কমেন্ট করেন না।

সম্প্রতি মুম্বাইয়ে এক অনুষ্ঠানে আলিয়াকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, সোশ্যাল মিডিয়ায় ছবিতে লাইক-কমেন্ট করা বা না করা দিয়ে আমরা বন্ধুত্ব মাপি না। এইটুকুই বলতে পারি, ক্যাটরিনার সঙ্গে আমার সম্পর্কটা ভীষণ ভালো।

ওই অনুষ্ঠানে রণবীরের বিষয়ে আলিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, এই মুহূর্তে ব্যক্তিগত জীবন এবং কাজের দিক থেকে খুব ভালো জায়গায় আছি। আর গুজবে আমি কান দিই না। আমাকে নিয়ে লেখা হয় মানে আমি লেখার যোগ্য।

রণবীরের সঙ্গে এখন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করছেন আলিয়া। রণবীরের সঙ্গে কাজের অভিজ্ঞতার বিষয়ে জানতে চাইলে আলিয়া বলেন, ‘অভিনেত্রী হিসেবে সব রকম পরিস্থিতিতে কাজ করতে অভ্যস্ত। মন খুব খারাপ অবস্থায়ও আমি শুটিং সেটে গিয়ে নাচের দৃশ্যে অংশ নিয়েছি।

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিবাহবার্ষিকীতে বরকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন আলিয়া
প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া
টাকা না পাওয়ায় রণবীরের পাশ থেকে সরে দাঁড়ালেন আলিয়া
লেদারের ব্যাগ হাতে ছবি তুলে তোপের মুখে আলিয়া
X
Fresh