• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

গায়ক অভিজিৎ এর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৫ আগস্ট ২০১৮, ১৯:৪২ | আপডেট : ১৫ আগস্ট ২০১৮, ১৯:৫৬
ছবি: সংগৃহীত
ভারতীয় গায়ক অভিজিৎ ভট্টাচার্যের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন এক নারী। ওই নারীর অভিযোগ, টেলিফোনে তাকে নিয়ে বাজে মন্তব্য করেছেন অভিজিৎ। তার সঙ্গে অসভ্য ব্যবহার করেছেন। মুম্বাইয়ের আম্বোলি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস এর খবরে জানা যায়, টেলিফোনে এক নারীর সঙ্গে বাজে শব্দ ব্যবহার করে কথা বলেছেন অভিজিৎ। পরে ওই নারী অভিজিৎ এর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন। বিষয়টি এখন থানা থেকে তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে অভিজিৎ জানান, তাকে ফাঁসানোর জন্যই এই অভিযোগ করা হয়েছে। ওই নারী তার কাছ থেকে অর্থ আত্মসাৎ করার জন্য এটা করছেন।
-------------------------------------------------------
আরও পড়ুন : ট্রাফিক আইন অমান্য করায় বিপাকে সালমানের ভগ্নিপতি
-------------------------------------------------------

এই গায়ক বলেন, আমাকে হুমকি দিচ্ছিলেন ওই নারী। আমার কাছ থেকে মোটা টাকা আত্মসাৎ করতে চেয়েই এই কাজ করছিলেন উনি। একটি ফ্ল্যাট আমি ভাড়া দিয়েছি। ফ্ল্যাটের ভেতরে ভাড়াটেরা কিছু কাজ করাচ্ছিলেন। আর তাতেই ঘোর আপত্তি জানান ওই নারী। ওই ফ্ল্যাটের মালিক হওয়ার কারণে আমি হস্তক্ষেপ করেছি।

এর আগে ২০১৫ সালের অক্টোবরে এক নারী গায়ক অভিজিৎ এর বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। ওই অভিযোগে বলা হয়েছিল, পুজার অনুষ্ঠানে অভিজিৎ তার শরীরে আপত্তিকর স্পর্শ করতে চেয়েছে।

এছাড়া ২০১৬ সালে টুইটারে এক নারী সাংবাদিককে কটুকথা বলার অভিযোগে নারীনেত্রী প্রীতি কুমার মেনন অভিজিৎ এর বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছিলেন।

আরও পড়ুন : 

পিআর/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়