ট্রাফিক আইন অমান্য করায় বিপাকে সালমানের ভগ্নিপতি

প্রকাশ | ১৫ আগস্ট ২০১৮, ১৪:৪৪ | আপডেট: ১৫ আগস্ট ২০১৮, ১৪:৫৫

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

‘লাভরাত্রি’ ছবির মাধ্যমে বলিউডে এন্ট্রি নিতে যাচ্ছেন সালমানের ভগ্নিপতি আয়ুষ শর্মা। তার বিপরীতে আছেন ওয়ারিনা হুসেন। আগামী ৫ অক্টোবর ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ছবিটি নিয়ে সালমান ভক্তদের মধ্যে বেশ আগ্রহ দেখা যাচ্ছে।

কিন্তু ছবি মুক্তির আগে বিপাকে পড়লেন আয়ুষ শর্মা। জানা গেছে, ছবির প্রচারণার জন্য সহশিল্পী ওয়ারিনা হুসেন ও অন্যান্য কলাকুশলীদের নিয়ে গুজরাতের ভাদোদারা গিয়েছিলেন আয়ুষ। আর সেখানে ওয়ারিনাকে নিয়ে স্কুটারে চড়ে ছবির প্রচারণা করেন। এতেই ঘটে বিপত্তি। হেলমেট ছাড়া স্কুটার চালানোর কারণে তাকে জরিমানা করে গুজরাত পুলিশ।

ভারতীয় গণমাধ্যমের খবর, গেল ১৩ আগস্ট বিকেল ৫টার দিকে হিরনী বিমানবন্দর থেকে সুরসাগর যাওয়ার রাস্তায় স্কুটারে করে ঘুরছিলেন আয়ুষ ও ওয়ারিনা। কিন্তু দু’জনের কারও মাথাতেই হেলমেট ছিল না। ভিডিওটি অনলাইনে ছড়িয়ে পড়ার পর একাধিক আপত্তি ওঠে। অভিযোগও ওঠে তাদের বিরুদ্ধে। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতেই রাতে বলিউডের নবাগত এই তারকাদের হোটেলে গিয়ে ১০০ রুপি জরিমানা করে পুলিশ।

গুঞ্জন শোনা যায়, ‘লাভরাত্রি’ ছবিতে আয়ুষ শর্মার বিপরীতে সারা আলী খানকে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়। তবে সারার মা এই প্রস্তাব ফিরিয়ে দেয়। কারণ তিনি নাকি চাননি সালমানের প্রযোজনা প্রতিষ্ঠানে তার মেয়ে কাজ করুক। পরে জানানো হয়  আয়ুষ শর্মার বিপরীতে কাজ করবেন ওয়ারিনা হুসেন।

২০১৬ সালে আয়ুষ শর্মার সঙ্গে সালমানের বোন অর্পিতা খানের বিয়ে হয়।

আরও পড়ুন : 

এম/এসএস