• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

প্রেমে পড়েছেন আসিফ আকবর?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ আগস্ট ২০১৮, ১২:২৭
ছবিতে আসিফ-শিলা

আসিফ আকবর প্রেমে পড়েছেন। এক ললনার পেছনে ছুটছেন তিনি। সেই খুশিতে নাচতেও দেখা গেছে তাকে। তবে বাস্তবে নয়। একটি গানের মিউজিক ভিডিওতে পাগলাটে প্রেমিকের ভূমিকায় কাজ করেছেন তিনি। গানের নাম ‘ও কন্যা তোমারে’।

কথা-সুর ও সঙ্গীত আয়োজন করেছেন তরুন মুন্সী। গানটিতে আসিফের বিপরীতে মডেল হিসেবে রয়েছেন চিত্রনায়িকা শিরিন শিলা।

গতকাল মঙ্গলবার এফডিসিতে মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে। জানা গেছে, আসছে ঈদ-উল-আজহায় ‘নিউ ভিশন বিডি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে গানটি। ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির।
-------------------------------------------------------
আরও পড়ুন : যুক্তরাষ্ট্রে কেমন আছেন তমালিকা?
-------------------------------------------------------

আসিফ আকবর আরটিভি অনলাইনকে বলেন, প্রথমেই বলবো এই মিউজিক ভিডিওর ডিরেক্টর সৈকত নাসিরের কথা। ভীষণ খুঁতখুঁতে স্বভাবের। সকালে শুটিং শুরু করে প্যাকআপ করেছেন সেই রাত ১১টার পর। আমাকে দিয়ে প্রফেশনাল অ্যাক্টরের মতো কাজ আদায় করে নেয়ার চেষ্টা করেছে তিনি। আমি নিজের সেরাটা দেয়ার চেষ্টা করেছি। দর্শকরা ভিন্ন একটা লুকে নতুন একটি গল্পে আমাকে দেখতে পাবেন। তবে কী সেই গল্প এখনই বলতে চাই না। তাহলে মজাটাই শেষ হয়ে যাবে।

তিনি আরও বলেন, গানের ভিডিওতে আমার বিপরীতে কাজ করেছে শিরিন শিলা। এটা আমাদের প্রথম কাজ। বেশ ভালো গোছালো একটা মেয়ে তিনি। কাজের প্রতি সিনসিয়ার। সবমিলে দর্শকদের ভালো লাগবে।

শিরিন শিলা বলেন, আসিফ ভাইয়ের গানের একজন ভক্ত আমি। তার গান ভীষণ ভালো লাগে। কখনও ভাবিনি একদিন তার বিপরীতে কাজ করা হবে। একসঙ্গে কাজটি করতে পেরে ভালো লাগছে।

ঈদে এই গানটি ছাড়া আরও বেশ কয়েকটি গান প্রকাশ হবে আসিফের। এর মধ্যে অন্যতম ‘ওরে পাখি’ নামের একটি মিউজিক ভিডিও। এতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর। শিগগিরই গানটি আরটিভি মিউজিক (ইউটিউব) চ্যানেলে প্রকাশ হবে। ‘ওরে পাখি’ লিখেছেন সুহৃদ সুফিয়ান এবং সুর-সঙ্গীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

এম/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুরস্কারের ঘোষণা দিলেন আসিফ আকবর
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
টিউশনি করে সংসার চালাতে হচ্ছে নায়িকা শিরিন শিলাকে!
প্রতিদিন দুইশো প্রেমের প্রস্তাব পান শিরিন শিলা (ভিডিও)
X
Fresh