সোনালীর জন্য কাঁদলেন বিবেক

প্রকাশ | ১৪ আগস্ট ২০১৮, ১২:০৬ | আপডেট: ১৪ আগস্ট ২০১৮, ১২:১৯

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রে এখন ক্যানসারের সঙ্গে লড়াই করছেন। কিছুদিন আগেই 'ইন্ডিয়া'স বেস্ট ড্রামেবাজ' শোতে বিচারকের ছিলেন এই অভিনেত্রী।

হঠাৎ করেই ব্যক্তিগত কারণ দেখিয়ে অনুষ্ঠানটি থেকে সরে যান তিনি। তখনও অনেকেই জানতো না মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়েছেন এই তারকা।

এই অনুষ্ঠানেই বিচারক হিসেবে রয়েছেন বিবেক ওবেরয়। সম্প্রতি অনুষ্ঠানটির একটি পর্বে দীপালী নামের একজন প্রতিযোগী অভিনয় করেন ক্যানসার রোগীর ভূমিকায়। অভিনয়ের মাধ্যমে দীপালি ফুটিয়ে তোলেন একজন ক্যানসার রোগীর সুস্থ হয়ে ওঠার গল্প।

এই অভিনয় দেখে চোখের জল আটকাতে পারেননি অনুষ্ঠানটির বিচারক বিবেক ওবেরয়। তিনি বলেন, সোনালি তার খুব কাছের বন্ধু। আর তিনি সোনালিকে এই শোতে ভীষণভাবে মিস করছেন। এসময় তিনি সবাইকে সোনালির সুস্থতার জন্য প্রার্থনা করতে বলেন।

ক্যানসারে আক্রান্ত হবার পর পরিবারের সদস্যদের বাইরে প্রথম বিবেক ওবেরয়কেই এই খবর জানিয়েছিলেন সোনালী। বর্তমানে নিউ ইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন সোনালী।

এদিকে সোনালীর ক্যানসারের খবরে প্রায় সব বলিউড তারকা উদ্বেগ প্রকাশ করেছেন। নিউ ইয়র্কে গিয়ে সোনালীর সঙ্গে দেখা করে সাহস যুগিয়েছেন হৃত্বিক রোশান ও সুজান। সোনালীও মানসিকভাবে ভীষণ শক্ত আছেন বলে ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে।

আরও পড়ুন  :

পিআর/এ