ওমর সানি’র চাইতে বেশি জনপ্রিয় সালমান শাহ: মৌসুমী

প্রকাশ | ১৩ আগস্ট ২০১৮, ১৭:০৫ | আপডেট: ১৩ আগস্ট ২০১৮, ১৭:৪৮

আরটিভি অনলাইন রিপোর্ট
ছবি: সংগৃহীত

নিজের স্বামী ওমর সানির চেয়ে জনপ্রিয়তার দৌড়ে অমর নায়ক সালমান শাহকে এগিয়ে রাখলেন মৌসুমী। তবে ওমর সানিকে জীবনে চলার পথে সবচেয়ে বড় অবলম্বন, সবচেয়ে বড় বন্ধু বলে দাবি করেন তিনি। সম্প্রতি ‘স্টার নাইট’ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

চিত্রনায়িকা মৌসুমী সম্প্রতি পূর্ণ করেছেন চলচ্চিত্র অভিনয় জীবনের ২৫ বছর।  এই বিশেষ ক্ষণটিকে স্মরণীয় করে রাখতেই অনুষ্ঠানটিতে আমন্ত্রণ জানানো হয় মৌসুমীকে। অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে একের পর এক সারপ্রাইজ পেয়ে মৌসুমী অশ্রুসিক্ত হয়ে পড়েন।

ক্যারিয়ারের সঙ্গে, জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা কিছু মানুষের মন্তব্য ও ভিডিওবার্তা দেখে আবেগ সামলাতে পারেননি মৌসুমী। জনপ্রিয় উপস্থাপিকা মারিয়া নূর-এর সঙ্গে কথোকথনে মৌসুমী নিজের লেখা কবিতা আবৃত্তি করেন, গান গেয়ে শোনান।

আলাপচারিতার ফাঁকেই উঠে আসে বিভিন্ন তথ্য। বলিউডে মিঠুন চক্রবর্তী ও আমির খানের সঙ্গে একটা সময় হিন্দি ছবিতে অভিনয় করার কথা ছিল তার। এ তথ্যও জানান মৌসুমী।

তিনি আরও জানান, সমাজের স্বার্থে, দেশের স্বার্থে উপকার হয় এমন যে কোনও কাজে তাকে আমন্ত্রণ জানানো হলে তিনি সেখানে যুক্ত হতে চান। তবে সক্রিয় রাজনীতিতে সহসাই জড়িয়ে পড়ার কোনও ইচ্ছা তার নাই।

গল্পচ্ছলে মৌসুমী বলেন, শাবনূর আর তার মধ্যে শাবনূর সবচেয়ে বেশি জনপ্রিয়। অনুষ্ঠানের শেষ পর্যায়ে চলচ্চিত্র ক্যারিয়ারের রজত জয়ন্তী উদযাপনের কেক কাটেন মৌসুমী।

রুম্মান রশীদ খান-এর গ্রন্থনা ও পরিকল্পনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন অজয় পোদ্দার। ঈদের দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে অনুষ্ঠানটি প্রচার হবে।   

 

আরও পড়ুন :

ওমর সানি’র চাইতে বেশি জনপ্রিয় সালমান শাহ: মৌসুমী
ঘরোয়া আয়োজনে শ্রাবন্তীর জন্মদিন

পিআর/এম