• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ঘরোয়া আয়োজনে শ্রাবন্তীর জন্মদিন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ আগস্ট ২০১৮, ১৬:৫৯
ছবি: সংগৃহীত

জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী। আজ ১৩ আগস্ট এই অভিনেত্রীর জন্মদিন। ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজের খবরে জানা যায়, জন্মদিনে তাকে প্রথম শুভেচ্ছা জানিয়েছে, শ্রাবন্তীর ছেলে ঝিনুক।

এছাড়া বিশেষ এই দিনটি উদযাপন করা হবে একেবারে ঘরোয়া আয়োজনে। এদিন শ্রাবন্তীর মা তার জন্য মাটন, পায়েস, পাঁচ রকমের ভাজাসহ শ্রাবন্তীর পছন্দের বিভিন্ন রকম খাবার তৈরি করেছেন।

বাড়িতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তার স্কুলের বন্ধু ও আত্মীয়রা। জন্মদিন উদযাপন ১৩ তারিখ শেষ হলেও ১৪ তারিখও রয়েছে আরও একটি বিশেষ আয়োজন। আর সেটি হবে শ্রাবন্তীর ছেলে ঝিনুকের জন্মদিন উপলক্ষে।

এদিকে জন্মদিনে শ্রাবন্তীকে টালিউড সিনেমা ইন্ডাস্ট্রির অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন। চিত্রনায়ক সোহম এক ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তীকে। অন্যদিকে শ্রাবন্তী ফ্যান ক্লাবের পক্ষ থেকেও কেক কেটে প্রিয় অভিনেত্রীর জন্মদিন উদযাপন করেছে তার ভক্তরা।

সম্প্রতি বাংলাদেশে এই নায়িকা ‘যদি একদিন’ নামের একটি সিনেমার কাজ শেষ করেছেন। মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত সিনেমাটিতে শ্রাবন্তীর বিপরীতে আছেন জনপ্রিয় অভিনেতা তাহসান এবং ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমান।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ সিনেমাটিতে আরও অভিনয় করছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা। এখন সিনেমাটির সম্পাদনার কাজ চলছে। আগামী ১৮ আগস্ট সিনেমার প্রথম গান প্রকাশ হবে।


আরও পড়ুন :

ভুল মানুষকে বিয়ে করতে চান না জয়া
আবারও ভাইরাল শাহরুখ কন্যা সুহানা

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন প্রেমের গুঞ্জনে মুখ খুললেন শ্রাবন্তী
X
Fresh