• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

আবারও ভাইরাল শাহরুখ কন্যা সুহানা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ আগস্ট ২০১৮, ১৫:১৯ | আপডেট : ১৩ আগস্ট ২০১৮, ১৫:৪৩
ছবি: সংগৃহীত
চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের সঙ্গে শাহরুখ খানের মেয়ে সুহানা খানের বন্ধুত্ব অনেক দিনের। এবার বন্ধুর সঙ্গে পার্টিতে নেচেছেন সুহানা। সেখানে তাদের আরেক বন্ধু সানায়া কাপুরও সঙ্গে ছিলেন।

পার্টির ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শাহরুখ কন্যা। সেখানে সুহানা, অনন্যার হাতে পানীয়-ভর্তি গ্লাসের ছবিও দেখা যায়। শাহরুখ কন্যার নাচের সেই দৃশ্য ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এদিকে সম্প্রতি ভোগ ম্যাগাজিনের ফটোশুটে দেখা যায় সুহানা খানকে। ভোগের ফটোশুটে একেবারে অন্যরকম লুকে দেখা যায় সুহানাকে। এরপরই ভোগ ম্যাগাজিনের রেড কার্পেটে হাজির হয়ে মেয়ের ফটোশুট নিয়ে মুখ খোলেন শাহরুখ খান।

-------------------------------------------------------
আরও পড়ুন  : এবারের ঈদেও ইভা রহমান
-------------------------------------------------------

তিনি বলেন, সুহানার এবার দায়িত্ব বেড়ে গেল। ভোগের মতো ম্যাগাজিন যেভাবে তাকে সুযোগ করে দিয়েছে, তাই এবার তার মেয়েরও দায়িত্ব দর্শকদের প্রত্যাশা পূরণ করা।

অন্যদিকে সুহানা খানের ফটোশুটের পর থেকেই শাহরুখ-কন্যাকে সিনেমায় অভিনয় করার জন্য প্রস্তাব দিচ্ছেন একাধিক নির্মাতা। যার মধ্যে করণ জোহর, সঞ্জয় লীলা বানশালী, সুজয় ঘোষের মতো পরিচালকরা রয়েছেন।

তবে করণ জোহরের সঙ্গে শাহরুখ খান এবং গৌরী খানের সম্পর্ক ভালো হলেও সুহানা খান অন্য কোনও পরিচালকের হাত ধরে বলিউডে অভিষেক হোক, এমনটাই চাইছেন কিং খান। শেষ পর্যন্ত কোন পরিচালকের হাত ধরে সুহানা বলিউডে পা দেবেন, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

আরও পড়ুন  :

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়