• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

এবারের ঈদেও ইভা রহমান

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ আগস্ট ২০১৮, ১৫:০২ | আপডেট : ১৩ আগস্ট ২০১৮, ১৫:৩৭
ছবি: সংগৃহীত
ইভা রহমানের গাওয়া গান নিয়ে এ পর্যন্ত ২৪টি অ্যালবাম প্রকাশিত হয়েছে। এসব অ্যালবাম থেকে বাছাই করা গান নিয়ে টেলিভিশন পর্দায় হাজির হবেন এই শিল্পী।

ঈদে ইভা রহমান হাজির হচ্ছেন ‘মনের রঙে রাঙাবো’ শিরোনামের গানের অনুষ্ঠান নিয়ে। অনুষ্ঠানটি এটিএন বাংলা প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে। গানগুলো চিত্রায়িত হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে।

গানগুলো নির্বাচন করা হয়েছে মনের না বলা কথা, মন ভেসে যায়, মন জোনাকী, মনে পড়ে যায়, মনের যে কথা, মন আধার, মন থেকে দূরে নও, মন আমার, মন সাগরে ভাসি এবং মনের তুলিতে আঁকি অ্যালবাম থেকে।

-------------------------------------------------------
আরও পড়ুন  : ঐশ্বরিয়ার মতো মেয়েটি কে?
-------------------------------------------------------

এই গানগুলো লিখেছেন সাজ্জাদ হুসাইন, শাহান কবন্ধ, ত্রীদেব রয়, রাজেশ ঘোষ, স্বপ্নীল, শামীম আহমেদ, শেখ রেজা শানু, জাহিদ আকবর, গোপী রায় ও প্রদীপ সাহা।

সুর-সঙ্গীতায়োজন করেছেন আইয়ুব বাচ্চু, বাপ্পা মজুমদার, রাজেশ ঘোষ ও মান্নান মোহাম্মদ। গানগুলোর শিরোনাম- অধিকার, লুকোচুরি খেলায় মন, নীল খাম, কেন ভালোবাসোনা আমায়, দূরে যাবো চলে, তুমি আছো তাই আমি, সারি সারি আপেক্ষা, কিছু কিছু কথা বুকের, কিছু স্বপ্ন কখনো পূরণ হয়, মনের আঙ্গিনায়, কি যে ভালো লাগে, আমার কিছু কথা ছিল, এই তো ছিল ভালো, উড়ু মেঘের ডানায় উড়ু চিঠি।

আরও পড়ুন  : 

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়