ঐশ্বরিয়ার মতো মেয়েটি কে?

প্রকাশ | ১৩ আগস্ট ২০১৮, ১২:০৬ | আপডেট: ১৩ আগস্ট ২০১৮, ১২:১১

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
ছবি: সংগৃহীত

বলিউডে তুমুল জনপ্রিয় নায়িকা ঐশ্বরিয়া রাই বচ্চন। কিন্তু ঠিক তারই মতো চেহারার আরেক নায়িকা আছেন সিনেমাপাড়ায়। তার নাম স্নেহা উল্লাল। চেহারার মিল দেখে অনেকেই ভীষণ অবাক হন।

ঐশ্বরিয়ার সঙ্গে প্রেম ভেঙে যাবার পর স্নেহাকে একাধিক সিনেমাতে অভিনয়ের সুযোগ করে দিয়েছিলেন সালমান খান। সালমানের সুনজর পাবার পরও বলিউডে ক্যারিয়ার গড়তে পারেননি এই অভিনেত্রী।

শোনা যায়, ঐশ্বরিয়ার কাছ থেকে প্রত্যাখ্যাত হয়ে অনেকটা জেদের বশে ঠিক তার মতো দেখতে অখ্যাত এক তরুণী স্নেহা উল্লালকে খুঁজে বের করেছিলেন সালমান। তার বিপরীতে স্নেহাকে ‘লাকি: নো টাইম ফর লাভ’ ছবিতে ব্রেক দিয়েছিলেন নায়িকা হিসেবে।

পর্দায় ঐশ্বরিয়ার মতো করে সাজিয়ে উপস্থাপন করা হয়েছিল স্নেহাকে। কিন্তু সালমানের নায়িকা হিসেবে ক্যারিয়ারে সফল হতে পারেননি স্নেহা।

-------------------------------------------------------
আরও পড়ুন  : মঞ্চে আসছে ‘শ্রাবণ ট্র্যাজেডি’
-------------------------------------------------------

সালমানের সঙ্গে জুটি হয়ে প্রথম ছবিতে ব্যর্থ হবার পরও স্নেহাকে আবারও কাস্ট করেন ‘আরায়ান: আনব্রেকবল’ছবিতে ছোট ভাই সোহেল খানের বিপরীতে।

বাংলাদেশের একটি সিনেমাতেও দেখা গেছে এই নায়িকাকে। অনন্ত জলিলের সঙ্গে ‘মোস্ট ওয়েলকাম’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। ২০১৫ সালে ‘বেজুবান ইশক’ছবিতে দেখা যায় স্নেহাকে। সেখানেও খুব বেশি সাফল্য ছড়াতে পারেননি এই নায়িকা।

অভিনয়ের অযোগ্যতার কারণেই ধীরে ধীরে সিনেমার ক্যারিয়ার তার নিম্নমুখি হতে থাকে। ঐশ্বরিয়ার মতো লুক নিয়ে আলোচনায় এসেও অভিনয় যোগ্যতায় ঘাটতি থাকার কারণেই বলিউডে নিজের আসনটি পাকা করতে পারেননি স্নেহা উল্লাল।

আরও পড়ুন  :

পিআর/পি