আমি তোমাদেরই লোক: টনি ডায়েস

প্রকাশ | ১২ আগস্ট ২০১৮, ১৯:৫৩ | আপডেট: ১২ আগস্ট ২০১৮, ২০:০৭

আরটিভি অনলাইন রিপোর্ট
ছবি: সংগৃহীত

দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা টনি ডায়েস। মেয়ে অহনা ও স্ত্রী প্রিয়া ডায়েসকে নিয়ে নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে বসবাস করছেন এই অভিনেতা। সেখানে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন তিনি।

জনপ্রিয় এই অভিনেতার জন্মদিন ১২ আগস্ট। এই উপলক্ষে নিউ ইয়র্কে একসঙ্গে দেখা গেলো বাংলাদেশের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনয়শিল্পীকে। কিছুদিন আগেই যুক্তরাষ্ট্রে বেড়াতে গিয়েছেন তারিন। অন্যদিকে অভিনেত্রী তমালিকা কর্মকার স্থায়ী হবার উদ্দেশ্যে কিছুদিন আগে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন।

এছাড়া অভিনেতা শাহরিয়ার নাজিম জয়, অভিনেত্রী শিরিন বকুল, অভিনেতা খাইরুল ইসলাম পাখিসহ কয়েকজনকে দেখা গেলো টনি ডায়েসের জন্মদিনের অনুষ্ঠানে।

-------------------------------------------------------
আরও পড়ুন : মিউজিক ভিডিওতে ক্যারিয়ার শুরু করেছিলেন জিৎ
-------------------------------------------------------

সেই মুহূর্তের কিছু স্থিরচিত্র নিজের ফেসবুকে শেয়ার করে টনি ডায়েস লিখেছেন- “সন্ধ্যা থেকে মধ্যরাত, একটার পর একটা কেক কাটা। তোমাদের ভালোবাসায় আমি মুগ্ধ। তাই তো রবীন্দ্রনাথের ভাষায় বলতে চাই- ‘আমি তোমাদেরই লোক’। অনেক ধন্যবাদ সবাইকে সুন্দর সময়ের জন্য।”

নব্বই দশকে টিভি পর্দায় অভিনয় ক্যারিয়ার শুরু করেন টনি ডায়েস। এরপর চার শতাধিক নাটক, টেলিছবিতে অভিনয় করে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি।

২০০৯ সালে স্ত্রী প্রিয়া ডায়েস ও একমাত্র মেয়ে অহনাকে নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান টনি ডায়েস। তখন থেকেই সেখানে স্থায়ীভাবে বসবাস করছেন।

আরও পড়ুন :

পিআর/পি