আরটিভি ড্রামা’কে গোল্ডেন প্লে বাটন দিলো ইউটিউব

প্রকাশ | ১১ আগস্ট ২০১৮, ২১:১৫ | আপডেট: ১১ আগস্ট ২০১৮, ২৩:৩৯

আরটিভি অনলাইন রিপোর্ট

আরটিভির ইউটিউব চ্যানেল ‘আরটিভি ড্রামা’র ১০ লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক অতিক্রম করায় বাংলাদেশের জনপ্রিয় বেসরকারি চ্যানেল আরটিভিকে ‘গোল্ডেন প্লে বাটন’ রিওয়ার্ড দিয়েছে ইউটিউব।

আজ শনিবার আরটিভির কার্যালয়ে ইউটিউব প্রেরিত ‘গোল্ডেন প্লে বাটন’-এর মোড়ক উন্মোচন করা হয়। আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু ও প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান ‘গোল্ডেন প্লে বাটন’-এর মোড়ক উন্মোচন করেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন আরটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান দেওয়ান শামসুর রকিব, বার্তা বিভাগের উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, অনুষ্ঠান বিভাগের সহকারী মহাব্যবস্থাপক সৈয়দ সাবাব আলী আরজু, সম্প্রচার ও প্রকৌশল বিভাগের উপ-মহাব্যবস্থাপক স্বপন ধর, বিক্রয় ও বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক সুদেব চন্দ্র ঘোষ, ডিজিটাল অ্যান্ড সোশ্যাল মিডিয়া ব্যবস্থাপক মো. আবু নাসিম, আরটিভি অনলাইনের উপ-প্রধান বার্তা সম্পাদক আবদুল হাকিম চৌধুরীসহ আরটিভির কর্মীরা।

 

 

গত বছরের ৪ এপ্রিল ইউটিউবে অ্যাকাউন্ট খোলা হলেও ২৫ জুন যাত্রা শুরু করে আরটিভির ইউটিউব চ্যানেলটি। দর্শকদের ভালোবাসায় মাত্র ১৭ দিনে এক লাখ সাবস্ক্রাইবার ছাড়ায়। এজন্য চ্যানেলটি ভেরিফাইড করে ইউটিউব কর্তৃপক্ষ এবং আনুষ্ঠানিকভাবে স্বীকৃতিপত্র ও ক্রেস্ট প্রদান করে অভিনন্দন জানায়।

গত বছরের ৫ ডিসেম্বর গুগল-এর কান্ট্রি মার্কেটিং কনসালটেন্ট হাশমী রাফসান জানী আরটিভি কার্যালয়ে উপস্থিত হয়ে আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবীর বাবলু ও সিইও সৈয়দ আশিক রহমানের হাতে ‘সিলভার ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ সিলভার প্লে বাটন ক্রেস্ট প্রদান করেন।

আরটিভিতে প্রচারিত নাটকগুলো আরটিভি ড্রামা ইউটিউব চ্যানেলের মাধ্যমে দর্শকরা যেকোনও সময় দেখতে পান। বর্তমানে ইউটিউব ডট কম স্লাস আরটিভি ড্রামা চ্যানেলটিতে মাসে সাড়ে দশ কোটি মিনিটের উপরে ভিডিও দেখা হয়।

 

এছাড়া আরটিভি অনলাইনের মাধ্যমে সব খবর পাঠকরা তাৎক্ষণিক পেয়ে থাকেন। ফেসবুকেও রয়েছে আরটিভির এক কোটি ১১ লাখেরও বেশি ফ্যান। আরটিভি ড্রামা ছাড়াও ইউটিউবে রয়েছে আরটিভি মুভিজ, আরটিভি টেলিফিল্ম, আরটিভি ইসলামিক শো, আরটিভি টক শো, আরটিভি মিউজিক চ্যানেলগুলো।

বাংলাদেশের সরকারি ও বেসরকারি টেলিভিশন চ্যানেলগুলোর মধ্যে একমাত্র আরটিভিই এই সম্মাননার গৌরব অর্জন করলো। নাটক নিয়ে কোনও ইউটিউব চ্যানেল দেশে এই প্রথম দশ লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক স্পর্শ করেছে।

পি/সি