• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

গানের চলচ্চিত্রে আসিফ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ আগস্ট ২০১৮, ১৮:৫৬
ছবিতে আসিফ-তানজিকা

বাংলা গানের যুবরাজ খ্যাত গায়ক আসিফ আকবর। এবার পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্মে অভিনয় করছেন তিনি। ‘গহীনের গান’ নামের ছবিটি তৈরি হচ্ছে বাংলাঢোলের ব্যানারে। তার গাওয়া ৯টি গানের ওপর ছবিটি তৈরি করছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন।

গত ১ থেকে ৩ আগস্ট আশুলিয়ার মমতাপল্লীতে ছবিটির প্রথম ধাপের শুটিং হয়েছে। শিল্পী তালিকায় চমক আছে বলে উল্লেখ করেছেন নির্মাতা সাদাত হোসাইন।

তিনি বলেন, আসিফ আকবর নিজেই চমক। ছবিটিতে তার বিপরীতে প্রথম লটে তানজিকা আমিন কাজ করছেন। ঈদ-উল-আজহার পর ছবিটির সঙ্গে যুক্ত হবেন প্রথম সারির একজন চিত্রনায়িকা। ওই সময় প্রকাশ করা হবে পূর্ণাঙ্গ শিল্পী তালিকা।

“আমাদের বিশ্বাস, বাংলাদেশের পরিপ্রেক্ষিতে এটি নতুন ধারার একটি কাজ হতে যাচ্ছে।”

‘গহীনের গান’ প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘বাংলাদেশে প্রথমবারের মতো একটি পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম হতে যাচ্ছে। আমি সেটিতে অভিনয় করছি। এ কারণে আমি খুব লাকি। আমরা পুরো ইউনিট খুব পরিশ্রম করছি। আমরা চাচ্ছি দর্শককে নতুন কিছু উপহার দিতে। অন্য একটা আসিফকে আপনারা খুঁজে পাবেন।’

আসিফের সঙ্গে অভিনয় প্রসঙ্গে তানজিকা আমিন বলেন, ‘উনি (আসিফ আকবর) যে নায়কও। তার প্রমাণ এবার পাবেন। তাকে অন্যরকম লাগবে। কাজ করতে গিয়ে বুঝেছি তিনি খুব কো-অপারেটিভ।’

ছবির জন্যে তরুন মুন্সী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইনের লেখা ৯টি নতুন গান কণ্ঠে তুলেছেন আসিফ। এগুলোর সুর-সঙ্গীত করেছেন তরুন মুন্সী ও পল্লব সান্যাল। গানের বক্তব্য মাথায় রেখে ‘গহীনের গান’-এর চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুরস্কারের ঘোষণা দিলেন আসিফ আকবর
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
X
Fresh