• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আসছে ‘যদি একদিন’ ছবির গান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ আগস্ট ২০১৮, ১৭:৫৯
গানের দৃশ্যে তাহসান-শ্রাবন্তী

মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত বহুল আলোচিত ছবি ‘যদি একদিন’ এর গান আসছে। ‘আমি পারবো না তোমার হতে’ গানটির কথা লিখেছেন মাহমুদ মানজুর। সুর করেছেন নাভেদ পারভেজ। এতে কণ্ঠ দিয়েছেন তাহসান ও কোনাল।

আগামী ১৮ আগস্ট ইউটিউবে ছবির প্রথম গান প্রকাশিত হবে। বিষয়টি আরটিভি অনলাইনকে জানিয়েছেন পরিচালক মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

গানটিতে পারফর্ম করেছেন দেশীয় শোবিজের জনপ্রিয় মুখ তাহসান ও কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। কক্সবাজারের মনোরম লোকেশনে এই গানের দৃশ্যধারণ হয়েছে।

পরিচালক রাজ বলেন, ‘যদি একদিন’ ছবির গান নিয়ে আমরা দীর্ঘদিন কাজ করেছি। প্রতিটি গানই দর্শক শ্রোতাদের মনে জায়গা করে নেবে আশা করছি। ‘আমি পারবো না তোমার হতে’ গানটি আমার নিজেরও ভীষণ প্রিয়। তাহসান-শ্রাবন্তী দুজনই দারুণভাবে নিজেদের মেলে ধরেছেন। এছাড়া গানের কথা ও সুর অসাধারণ। ছবিতে দর্শকরা নতুনত্ব খুঁজে পাবেন আমার বিশ্বাস।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত হয়েছে ‘যদি একদিন’ ছবিটি। তাহসানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার গ্লামার কুইন নায়িকা শ্রাবন্তী। অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান।

আরও অভিনয় করেছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। ছবিটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা। এখন ছবিটির সম্পাদনার কাজ চলছে।

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গানের জগতে ফারিণ, সঙ্গী তাহসান
সেই রাতে কী হয়েছিল জানালেন তাহসান-ফারিণ
এখন আর এসবে কিছু যায়-আসে না : শ্রাবন্তী
শ্রাবন্তীকে ভুলে দ্বিতীয় বিয়ে করলেন তার প্রাক্তন স্বামী কৃষাণ
X
Fresh