• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভক্তদের সঙ্গে সরাসরি আড্ডায় নায়িকা আঁচল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ আগস্ট ২০১৮, ১৭:১৬
ছবি সংগৃহীত

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা আঁচল আঁখি। ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় ছবি উপহার দিয়েছেন ‘কিস্তিমাত’ খ্যাত নায়িকা। তবে মাঝে শোবিজ থেকে আড়ালে ছিলেন আঁচল।

সম্প্রতি আবারও চলচ্চিত্র অঙ্গনের বিভিন্ন অনুষ্ঠানে দেখা মিলছে তার। শিগগিরই নতুন ছবির মাধ্যমে চলচ্চিত্রে কাজ শুরু করবেন বলে জানিয়েছেন আঁচল। এখন বেশ কিছু ছবিতে কাজের কথা চলছে।

-------------------------------------------------------
আরও পড়ুন : তৌসিফের ‘ভালো থাকার গল্প’
-------------------------------------------------------

আঁচল ভক্তদের জন্য সুখবর রয়েছে। ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলবেন তিনি। আগামী ১৪ আগস্ট রাত ৮টায় যে কোনও বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই কথা বলবেন আঁচল। প্রিয় তারকার সঙ্গে ভক্তদের কথা বলার সুযোগটি করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট।

বিষয়টি নিয়ে আঁচল বলেন, আমাকে যারা পছন্দ করেন, টিকিট কেটে আমার ছবি দেখেন। তাদের প্রতি কৃতজ্ঞতার শেষ নেই। দর্শকের জন্যেই আজ আমি আঁচল। এবার তাদের সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ হয়ে ওঠে না। আমাকে যারা পছন্দ করেন তাদের জন্যেই এই আয়োজন। ভক্তদের যেকোনও প্রশ্নের উত্তর দেবো। আশা করছি, এই আড্ডাটি আমার জন্য নতুন কিছু শেখাবে। দর্শকরা আমাকে কেমনভাবে গ্রহণ করেছেন সেসব উত্তরও পাওয়া যাবে।

আঁচল অভিনীত ছবির মধ্যে অন্যতম হলো- ভুল, বেইলি রোড, আজব প্রেম, হৃদয় দোলানো প্রেম, স্বপ্ন যে তুই, ফাঁদ, জটিল প্রেম, প্রেম প্রেম পাগলামি, কি প্রেম দেখাইলা, কিস্তিমাত, গুন্ডা: দ্য টেরোরিস্ট, সুলতানা বিবিয়ানা।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এফডিসিতে মারামারি, যা বললেন অঞ্জনা
নতুন সিদ্ধান্ত নিলেন শাবনূর
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারবেন না ফেরদৌস-মৌসুমী
X
Fresh