বিয়ের আগেই সন্তান চান নিক!

প্রকাশ | ১০ আগস্ট ২০১৮, ১৯:৪১ | আপডেট: ১০ আগস্ট ২০১৮, ১৯:৪৬

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

প্রেম করছেন অনেক দিন ধরেই। এরইমধ্যে বাগদান পর্ব সেরে ফেলেছেন। কখনও একসঙ্গে প্রেমিককে নিয়ে ভারতে আসছেন।

কখনও বা প্রেমিকের কনসার্ট দেখতে ব্রাজিল, সিঙ্গাপুরে হাতে হাত রেখে ছুটেছেন। পাঠক এতক্ষণ যাদের কথা বলছি তারা আর কেউ নন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস।

এবার নাকি বাবা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন নিক। বিয়ে কবে করবেন এ ব্যাপারে কোনও কথা না বললেও খোলামেলাভাবেই বাবা হতে চাওয়ার ইচ্ছা প্রকাশ করেন প্রিয়াঙ্কার প্রেমিক। তবে শোনা যাচ্ছে সেপ্টেম্বরেই বিয়ে করবেন তারা।

-------------------------------------------------------
আরও পড়ুন: নওশাবা আবারও রিমান্ডে
-------------------------------------------------------

সম্প্রতি নিক জোনাসের ভাইয়ের মেয়ের জন্মদিন ছিল। সেখানে ভাতিজির জন্মদিনে হাসিখুশি মুডে দেখা যায় নিককে। এরপরই নিক জোনাসকে বিয়ে, সংসার এবং পরিবার নিয়ে প্রশ্ন করা হয়। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নিক জোনাস বলেন, তিনি সংসার শুরু করতে চান। শিশুরা সব সময়ই তার খুব প্রিয়। আর সেই কারণে এবার ভাতিজিকে  ভাই-বোন দিতে চান বলে মন্তব্য করেন নিক।

এই গায়ক আরও বলেন, যত শিগগিরই সম্ভব, সন্তান নিয়ে সংসার করতে চান তিনি। সংসার তো করবেনই। তবে আগে থেকেই সন্তানের চিন্তা-ভাবনা করছেন নিক। আর সেই কথা প্রকাশ্যেই বলে ফেলেন মার্কিন রকস্টার।

নিক আরও জানান, ভাতিজিদের সঙ্গে থেকে বুঝতে পেরেছেন, শিশুদের কতোটা ভালোবাসেন তিনি। আর তাই এবার সময় এসেছে, ভাইজিদের ভাই-বোন উপহার দেয়ার!

আরও পড়ুন: 

এম/এ