• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জ্যোতি সিনহা এবার গানের মডেল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ আগস্ট ২০১৮, ১৪:১৯
ছবি: সংগৃহীত

‘আমি মেঘে মেঘে তোমার নাম লিখে ঝরিয়েছি/ কে বলে শ্রাবণ/ কে বলে আষাঢ়/ আমি জানি জানি জানি সে তোমারই হাহাকার’। চমৎকার রোমান্টিক এ গানের কথাগুলো লিখেছেন নাট্যকার ও নির্দেশক শুভাশিস সিনহা। গেয়েছেন তারই বড় বোন শর্মিলা সিনহা। ২০১৬ সালে গানটি অনলাইন প্রকাশ হয়।

এবার গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। এর চিত্রগ্রহণে ছিলেন আগুন্তুক এবং সম্পাদনা করেছেন সুমন দাশ। গানটির ভিডিওতে মডেল হয়েছে মঞ্চের গুণী শিল্পী জ্যোতি সিনহা।

গানটির সংগীতায়োজন করেছেন নির্ঝর চৌধুরী ও রোকন ইমন। গত ৭ আগস্ট গানটির ভিডিও অনলাইনে অবমুক্ত করা হয়।

গানের ভুবনে শর্মিলা সিনহার বিচরণ ছেলেবেলা থেকেই। ছায়ানট ও বিভিন্ন ওস্তাদের কাছে নিয়েছেন গানের তালিম। দুই দশকেরও বেশি সময় ধরে দেশের অন্যতম নাট্য সংগঠন মণিপুরি থিয়েটারের সংগীত নির্দেশক ও সংগীতশিল্পী হিসেবে কাজ করছেন তিনি।

-----------------------------------------------
আরও পড়ুন : সজল-ভাবনার ‘ভালোবাসার সীমান্তে’
-----------------------------------------------

নিজের একক অ্যালবাম প্রকাশ করার পরিকল্পনার কথা জানিয়ে শর্মিলা সিনহা বলেন- ‘এরই মধ্যে একক অ্যালবাম প্রকাশের কাজ শুরু হয়েছে। আমি মেঘে মেঘে গানটিও একক অ্যালবামে থাকবে। এ ছাড়া আরও কিছু গান তৈরি হচ্ছে অ্যালবামের জন্য। সব কটিই শুভাশিস সিনহার লেখা ও সুর করা।’

তিনি আরও বলেন- ‘ইতোমধ্যে প্রকাশিত শুভাশিস সিনহার ‘এতো আলো নিয়ে চাঁদ একলা’ ও ‘ভুল হতে এসেছিলে তুমি’ গান দুটিরও অচিরেই মিউজিক ভিডিও প্রকাশিত হবে।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh