• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নায়ক সিয়ামের জন্য মায়ের কোলে ফিরেছে ছোট্ট ইমন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ আগস্ট ২০১৮, ১৭:০২
ছবি: সংগৃহীত

চিত্রনায়ক সিয়াম ও তার বন্ধুদের সহযোগিতায় ছোট্ট ইমন ফিরে যেতে পেরেছে তার মায়ের কোলে। এই ঘটনা কোনও সিনেমার দৃশ্যে নয়, বাস্তবেই ঘটেছে। আর ঘটনার পর পর্দায় নায়ক সিয়াম হয়ে উঠেছেন বাস্তবেরও নায়ক।

গত ৭ আগস্ট দুপুরে রাজধানীর তিতুমীর কলেজের সামনে জটলা দেখে দেখে এগিয়ে যান সিয়ামের বন্ধু আবীর। গিয়ে দেখেন, একটি শিশু একা একা কাঁদছে। শুধু বলতে পেরেছে, তার মা বনানীতে কাজ করেন। তারপর সেই শিশুটিকে তার মায়ের কোলে ফিরিয়ে দিতে অভিযানে নামে সিয়াম ও তার বন্ধুরা।

শিশুটিকে খাবার কিনে দেয়া, নতুন পোশাক কিনে দেয়া এবং যত্ন নেয়া থেকে শুরু করে সবই করেছেন স্বল্প সময়ে। পাশাপাশি বনানী এলাকায় নিজেরা খোঁজাখুঁজি করেন ইমনের মাকে। সোশ্যাল মিডিয়ায় বিষয়টি জানান তারা।
-------------------------------------------------------
আরও পড়ুন : ‘অন্ধকার জগৎ’-এ নাচছেন মাহি
-------------------------------------------------------

এদিন বিকেলে বনানী থানায় গিয়ে পুরো ঘটনা জানানোর পরে বনানী থানা পুলিশের সহযোগিতায় ছোট্ট ইমনকে সন্ধ্যায় মায়ের কোলে ‍তুলে দেয়া হয়।

সিয়াম বলেন, ‘বনানী থানার পুলিশের সহযোগিতায় আমরা ভীষণ মুগ্ধ হয়েছি। খুবই অল্প সময়ের মধ্যেই পুলিশের সহযোগিতায় আমরা ইমনকে তার মায়ের কোলে তুলে দিতে পেরেছি।

ইমনের মা জানান, ঘরে ইমনকে রেখে তিনি বনানীতে কাজে বেরিয়েছিলেন। বুঝতে পারেননি এমন ঘটনা ঘটবে। অন্য মায়েদের প্রতি তিনি এমন ঘটনার বিষয়ে সতর্ক হতে বলেছেন। সেই সঙ্গে সিয়াম ও তার বন্ধুদের ধন্যবাদ জানান।

সিয়াম বলেন, সবার কাছে অনুরোধ করবো, রাস্তায় এমন কোনও ঘটনা দেখলে আমরা অনেক সময় এড়িয়ে চলে যাই। কিন্তু একটা বাচ্চা হারিয়ে গেলে তার বাবা-মায়ের যে কী খারাপ অবস্থা হয়। সেই বাচ্চাটার ভবিষ্যতই বা কী হয়? তাই সবার কাছে অনুরোধ এমন কোনও ঘটনা আপনাদের সামনে ঘটলে সহযোগিতা করবেন। প্রয়োজনে পুলিশের সহযোগিতা নেবেন।’

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারীদের ত্রিশ পরবর্তী পুষ্টি ভাবনা 
ঈদে সিয়ামকে নিয়ে ‘ইত্যাদি’র মঞ্চ মাতাবেন মেহজাবীন
রমজানে ভিটামিন ডি’র ঘাটতি কমাবেন যেভাবে
রমজানের ফরজ, ওয়াজিব ও সুন্নত কী?
X
Fresh