• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রায়ই স্কুলের বাথরুমে ঘুমাতেন আলিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ নভেম্বর ২০১৬, ১৬:৩৬

ক্লাস ফাঁকি দিতে মাঝে মধ্যেই নাকি স্কুলের বাথরুমে গিয়ে ঘুমিয়ে পড়তেন বলিউড তারকা আলিয়া ভাট। এ ঘটনায় ধরা পড়ে শাস্তিও পেতে হয়েছে বলে জানালেন ২৩ বছরের নায়িকা।

শিশু দিবস উপলক্ষে আলিয়া অ্যাক্রন ফাউন্ডশনের শিশুদের সঙ্গে সময় কাটাতে গিয়ে স্মৃতিচারণ করেন। সেখানে তিনি ক্ষুদে ভক্তদের বেশ কিছু প্রশ্নের উত্তর দেন। আলিয়া বলেন, ‘প্রায়ই আমি স্কুলের বাথরুমে গিয়ে ঘুমিয়ে পড়তাম। আমার এতক্ষণ সময় কেন লাগছে, নাকি অন্য কোথায়ও হারিয়ে গেছি, তা দেখতে এসে মিস (শিক্ষিকা) আমাকে একদিন ধরে ফেলেন। এ অপরাধে এক সপ্তাহ টেবিল পরিষ্কার করার শাস্তি পেতে হয়।’

‘প্লিজ কেউ এটা করো না। এটি খুবই খারাপ স্বভাব। বাড়িতে যত খুশি ঘুমিয়ো’, হাসতে হাসতে শিশুদের উদ্দেশে যোগ করেন ‘উড়তা পাঞ্জাব’র এ নায়িকা।

আলিয়া জানান, মনের দিক দিয়ে তিনি নাকি এখনো শিশুই রয়ে গেছেন। আর সে জন্যই প্রতিবছর শিশু দিবসটি তাদের সঙ্গে কাটানোর ইচ্ছাও প্রকাশ করেছেন।

এদিকে ২৫ নভেম্বর মুক্তি পাচ্ছে গৌরি শিন্ডে পরিচালিত আলিয়া ভাটের পরবর্তী ছবি ‘ডিয়ার জিন্দগি’। যেখানে তার বিপরীতে দেখা যাবে শাহরুখ খান‚ অঙ্গদ বেদী ও কুণাল কাপুরকে। এ ছবির কয়েকটা গানও তিনি শিশুদের গেয়ে শোনান।

এস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh