• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

মা হচ্ছেন নেহা ধুপিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ আগস্ট ২০১৮, ১৮:০৪ | আপডেট : ০৭ আগস্ট ২০১৮, ১৮:১৯
ছবি: সংগৃহীত
কিছুদিন আগেই অনেকটা গোপনে বিয়ে করেছেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। ভক্তদের বিয়ের খবর জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অঙ্গদ বেদির সঙ্গে কেন চুপিসারে বিয়ে সারলেন নেহা ধুপিয়া, তা নিয়ে বেশ কিছুদিন ধরে গুঞ্জন শুরু হয়।

বিয়ের পর এবার মা হবার জন্য অপেক্ষা করছেন এই অভিনেত্রী। শিগগিরই মা হতে যাচ্ছেন নেহা ধুপিয়া। এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় একাধিক সংবাদ মাধ্যম। তবে নেহা কিংবা অঙ্গদ বিষয়টি নিয়ে এখনও মুখ খুলেননি।

গত মে মাসে বলিউডে বেশ জাঁকজমকভাবে বিয়ে হয় সোনম কাপুর ও আনন্দ আহুজার। সেই বিয়ের রেশ থাকতে থাকতেই নেহা ও অঙ্গদ সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের খবর জানান। এবার শোনা যাচ্ছে, বিয়ের পর মা হতে যাচ্ছেন নেহা।

নেহার সঙ্গে প্রেমের আগে অঙ্গদের প্রেম ছিল নোরা ফতেহির সঙ্গে। তারা একই ছাদের নিচে বসবাস করতে বলেও জানা যায়। সেই সম্পর্ক ভেঙে গেলে প্রাক্তন ‘মিস ইন্ডিয়া’নেহা ধুপিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি।

অভিনয় নিয়েই ব্যস্ত আছেন অঙ্গদ। কিছুদিন আগেই ‘টাইগার জিন্দা হ্যায়’সিনেমায় সালমান-ক্যাটরিনার সঙ্গে তাকে দেখা যায়। এই সিনেমায় বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় অঙ্গদকে। অন্যদিকে নেহা ধুপিয়া ব্যস্ত রয়েছেন ভগ-এর একটি টক শো নিয়ে।

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়