• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

ঐশ্বরিয়ার জীবনের বড় ভুল কি, জানেন?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ আগস্ট ২০১৮, ১৭:৪৮ | আপডেট : ০৭ আগস্ট ২০১৮, ১৭:৫৬
ছবি: সংগৃহীত
ক্যারিয়ারের শুরুর দিকে সালমান খানের সঙ্গে প্রেম করেছিলেন ঐশ্বরিয়া রাই। আর সেটিই ছিল তার জীবনের সবচেয়ে বড় ভুল। এর আগে একাধিক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া এই কথা বলেছেন।

সম্প্রতি সালমান প্রসঙ্গে একই কথা পুনঃব্যক্ত করেছেন এই অভিনেত্রী। ঐশ্বরিয়া জানান, সালমান খানের সঙ্গে তার সম্পর্ক ছিল সবচেয়ে বড় ভুল। এই ভুল দ্বিতীয়বার তিনি আর করতে চান না। শুধু তাই নয়, সম্পর্কে থাকাকালীন সালমান যেভাবে তাকে শারীরিক নিপীড়ন করেছেন, সেটা কোনোদিনই ভুলবেন না।

শাহরুখ-ঐশ্বরিয়া জুটি অভিনীত ‘জোশ’সিনেমা এখনও দর্শকের হৃদয়ে জায়গা করে আছে। এই সিনেমায় পরিচালকের পছন্দ ছিল সালমান। সম্প্রতি এই বিষয়ে ঐশ্বরিয়া ভারতীয় সংবাদ মাধ্যমকে জানান- ‘জোশ’সিনেমার জন্য পরিচালক মনসুর খানের প্রথম পছন্দ ছিলেন সালমান খান।

সঞ্জয়লীলা বানশালির ‘হাম দিল দে চুকে সনম’সিনেমায় সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া রাই। ওই সিনেমার পর থেকেই সালমান-ঐশ্বরিয়ার সম্পর্কে ভাঙন শুরু হয়।।২০০০ সালে সালমান খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় ঐশ্বরিয়ার।

পরবর্তীতে বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেমের কথাও শোনা যায়। কিন্তু শেষে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের পর এখন সংসার নিয়েই ব্যস্ত আছেন তিনি। তবে সালমানের কাছ থেকে পাওয়া কষ্ট এখনও ভুলতে পারেননি এই অভিনেত্রী। সেই কথা আবারও পুনঃব্যক্ত করলেন তিনি।

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়