• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর বিয়ে করছেন আরবাজ!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ আগস্ট ২০১৮, ১৭:৩৯ | আপডেট : ০৭ আগস্ট ২০১৮, ১৭:৫১
ছবি: সংগৃহীত
কিছুদিন আগেই মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদ হয়েছে আরবাজ খানের। বিচ্ছেদের পর ছেলে আরহানকে নিয়ে ইতোমধ্যেই খান বাড়ি ছেড়েছেন মালাইকা। এদিকে মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর এবার নতুন করে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আরবাজ। খবর জি-নিউজ।

এবার এক ভিনদেশি মেয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আরবাজ খান। জর্জিয়া এন্দ্রিয়ানি নামের এক নারীর সঙ্গে প্রায়ই দেখা যাচ্ছে আরবাজ খানকে।

ছেলে আরহানকে সঙ্গে নিয়েও জর্জিয়ার সঙ্গে ডিনার করতে গিয়েছেন আরবাজ। বিষয়টি নিয়ে আরবাজ খান কোনোরকম মন্তব্য না করলেও এবার শোনা যাচ্ছে অন্য খবর। জর্জিয়ার সঙ্গে শিগগিরই সাতপাকে বাঁধা পড়তে চাইছেন আরবাজ খান।

সালমান, আরবাজের বোন অর্পিতা খান শর্মার জন্মদিনের পার্টিতেও দেখা যায় জর্জিয়াকে। গত ৪ আগস্ট আরবাজ খানের জন্মদিনেও শুভেচ্ছা জানান জর্জিয়া।

তবে আরবাজের পরিবার থেকে জর্জিয়ার সঙ্গে বিয়ে নিয়ে এখনও কোনও মন্তব্য করা হয়নি। এদিকে মালাইকার সঙ্গে আরবাজের কী কারণে বিচ্ছেদ হয়, সে বিষয়ে এখনও স্পষ্ট খবর মেলেনি। তবে কেউ কেউ মনে করছেন অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মালাইকা।

যদিও অর্জুন কিংবা মালাইকা কেউই এই সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি। তবে সোনম কাপুরের বিয়েতে সালমান হাজির হলে, বনি কাপুরের সঙ্গে তাকে কথা বলতে দেখা যায়। কিন্তু অর্জুন কাপুরকে এড়িয়ে যান আরবাজ খানের ভাই সালমান খান।

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়