• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

রূপসার গানে মডেল আরজু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ আগস্ট ২০১৮, ১৫:১২
ছবি: সংগৃহীত

ছোটবেলা থেকেই মিডিয়ায় বিচরণ তার। দীর্ঘদিন মঞ্চে কাজ করার কারণে অভিনয়ের ক্যারিয়ারটা মজবুত করে নিয়েছেন অনেক আগেই। যারা নিয়মিত মঞ্চ নাটকের দর্শক, তারা লোক নাট্যদলের ‘সোনাই মাধব’ নাটকের এই নায়িকাকে চিনবেন অনায়াসেই।

গানও শিখেছেন সেই ছেলেবেলা থেকে। নিয়মিত গানের চর্চা করে গেলেও গান প্রকাশ করেন এ বছরই। এরই ধারাবাহিকতায় এবার আসছে তার নতুন গান ‘মায়া বাড়াইছে’। তিনি এই সময়ের প্রতিভাবান কণ্ঠশিল্পী রুকসানা রূপসা। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

কে জিয়ার কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন ইবনে রাজন। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মাহিন আওলাদ। গানটিতে রূপসার সঙ্গে মডেল হয়েছেন চিত্রনায়ক কায়েস আরজু। প্রথমবারের মতো কোনও মিউজিক ভিডিও’র মডেল হলেন এই চলচ্চিত্র অভিনেতা।

গানের মডেল হওয়া প্রসঙ্গে আরজু বলেন- একটা দারুণ গল্পে গানটির ভিডিও নির্মিত হয়েছে। গানটিও অসম্ভব সুন্দর। একজন ডাক হরকরার প্রেম, বিরহ নিয়ে ‘বন্ধু মায়া বাড়াইছে’ গানের ভিডিওটি সবার হৃদয় ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।

--------------------------------------------------
আরও পড়ুন : প্রিয়াঙ্কা ও তার প্রেমিকের আয় কত?
--------------------------------------------------

রূপসা বলেন, অনেক সময় নিয়ে গানটি করেছি। গানের সঙ্গে মিল রেখে ভিডিও নির্মাণ করা হয়েছে। আশা করছি গানটি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সূত্রে জানা যায়, আগামী ৯ আগস্ট, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে ‘মায়া বাড়াইছে’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রূপসায় কার্গো জাহাজ ডুবি, নিখোঁজ ১ জনের মরদেহ উদ্ধার
রেলসেতুতে ধাক্কা লেগে ডুবল কার্গো জাহাজ, নিখোঁজ ২
৮ ঘণ্টা পর পাটকলের আগুন নিয়ন্ত্রণে
এখনও নেভেনি  রূপসার জুট মিলের আগুন
X
Fresh