• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

প্রেমিকের বাগদানের পর চিঠি লিখেছিলেন সেলেনা!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৬ আগস্ট ২০১৮, ১৩:৪৫ | আপডেট : ০৬ আগস্ট ২০১৮, ১৩:৫০
ছবি: সংগৃহীত
জাস্টিন বিবার ও সেলেনা গোমেজের প্রেমকাহিনী প্রায় সবারই জানা। দীর্ঘদিন প্রেমের পর তাদের সম্পর্ক ভেঙে যায়। সম্প্রতি তাদের সম্পর্ক জোড়া লাগার আভাস পাওয়া গেলেও শেষ পর্যন্ত আর সেটা হয়নি।

জাস্টিন বিবার এরই মধ্যে মডেল হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন। এদিকে সাবেক প্রেমিকের বাগদানের খবরে মর্মাহত হয়েছেন সেলেনা গোমেজ।

শোনা যাচ্ছে, হেইলির সঙ্গে জাস্টিনের বাগদান হয়ে যাওয়ার পর জাস্টিনকে একটি চিঠি লিখেছিলেন সেলেনা। তবে সেই চিঠিতে কী লিখেছিলেন সেটা জানা যায়নি।

গত মার্চে শেষবার জাস্টিনের সঙ্গে দেখা হয়েছিল সেলেনা গোমেজের। সেই সময় অনেকেই ধারণা করছিলেন তাদের ভাঙা প্রেম বুঝি জোড়া লাগছে। তখন হেইলির সঙ্গে জাস্টিনের সম্পর্কের বিষয়টি নাকি জানতেন না সেলেনা।

--------------------------------------------------------
আরও পড়ুন : কলেজ জীবনে কেমন ছিলেন ঐশ্বরিয়া?
-------------------------------------------------------

অনেকের মতো হেইলি-জাস্টিনের বাগদানের খবরে অবাক হয়েছিলেন এই গায়িকা। বাগদানের খবর জানা পর জাস্টিন বিবারকে একটি আবেগঘন চিঠি লিখেন তিনি। সাবেক প্রেমিক ও তার হবু স্ত্রীকে শুভেচ্ছাও জানিয়েছেন সেলেনা।

জাস্টিন বিবার ও সেলেনা গোমেজের প্রেমের শুরু ২০১১ সালে। ২০১৬ সালের আগস্টে তাদের বিচ্ছেদ হয়। পরের বছর তাদের মধ্যে আবারও যোগাযোগ তৈরি হয়। একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা যায় তাদের।

সম্প্রতি হেইলির সঙ্গে জাস্টিন বিবারের বাগদানের পর সেলেনা গোমেজ এখন বিচ্ছেদের আগুনে পুড়ছেন। হলিউড লাইফ নামের একটি ম্যাগাজিনের খবরে বলা হয়, জাস্টিন বিবারের বাগদানের খবর শোনার পর নাকি ‘স্তব্ধ’ হয়ে গেছেন সেলেনা। পরে তাকে বুঝিয়ে শান্ত করেন তার বন্ধুরা।

আরও পড়ুন : 

পিআর/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়