শিল্পীদের সতর্ক করলো ‘অভিনয় শিল্পী সংঘ’

প্রকাশ | ০৬ আগস্ট ২০১৮, ১১:২৩ | আপডেট: ০৬ আগস্ট ২০১৮, ১১:৩৯

আরটিভি অনলাইন রিপোর্ট
অভিনয় শিল্পী সংঘ’র সভাপতি শহিদুল আলম সাচ্চু ও সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম। ছবি: সংগৃহীত

দেশের চলমান পরিস্থিতিতে কোনও রকম যাচাই ছাড়া বিভ্রান্তিমূলক পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে না দেয়ার জন্য শিল্পীদের প্রতি অনুরোধ জানিয়েছে অভিনয় শিল্পী সংঘ। সংগঠনটির সভাপতি শহিদুল আলম সাচ্চু ও সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম এই আহ্বান জানান।

এক বিজ্ঞপ্তিতে তারা বলেন, অভিনয় শিল্পী সংঘ একটি অরাজনৈতিক পেশাজীবি সংগঠন। বর্তমানে নিরাপদ সড়ক চাই যে আন্দোলন তা যৌক্তিক এবং আমরা অভিনয় শিল্পীরা এর সঙ্গে আছি। আমরা অভিনয় শিল্পীরা অনেকেই ব্যাক্তিগতভাবে ঢাকার বিভিন্ন জায়গায় শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছি এবং সহমর্মিতা জানিয়েছি।

--------------------------------------------------------
আরও পড়ুন : নিরাপদ সড়কের দাবি নিয়ে রাজপথে ক্যাথরিন
-------------------------------------------------------

তারা আরও বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে কোমলমতি ছাত্রছাত্রীদের সব যৌক্তিক দাবি মেনে নেয়ায় কৃতজ্ঞতা জানাই। আমাদের সংগঠনের অন্তর্ভুক্ত সব অভিনয় শিল্পীদের বিশেষভাবে অনুরোধ জানাই সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনও রকম বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশ না করার জন্য।

উল্লেখ্য ফেসবুক লাইভে এসে বিভ্রান্তিমূলক তথ্য ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার হয়েছেন ছোটপর্দার অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। গত শনিবার সন্ধ্যায় উত্তরা থেকে র‌্যাব-১ তাকে প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়।

তার বিরুদ্ধে ৫৭ ধারায় (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে) মামলা করা হয়েছে। রোববার (৫ আগস্ট) দুপুরে উত্তরা পশ্চিম থানায় র‌্যাব-১ এ মামলাটি করেন। মামলা নং-৮।

রোববার বিকেলে ঢাকা মহানগর হাকিম মাজহারুল হকের আদালতে রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে কাজী নওশাবা আহমেদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আরও পড়ুন : 

পিআর/এ