• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আবারও একসঙ্গে শাহরুখ-সালমান-রাণী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ আগস্ট ২০১৮, ২১:২১
ছবি: সংগৃহীত

বলিউড ইতিহাসে সবচেয়ে সাড়া জাগানো সিনেমার মধ্যে ‘কুছ কুছ হোতা হ্যায়’অন্যতম। প্রায় ২০ বছর আগে করণ জোহর পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছিল। এখনও দর্শক হৃদয়ে গেঁথে আছে এই সিনেমা।

সিনেমাটিতে একসঙ্গে অভিনয় করেছিলেন শাহরুখ, সালমান ও রাণী মুখার্জি। ছিলেন আরেক জনপ্রিয় নায়িকা কাজল। এরপর দীর্ঘ বিরতিতে এই তারকাদের একসঙ্গে আর দেখা যায়নি।

এবার নাকি একসঙ্গে দেখা যাবে তাদের। তবে কোনও সিনেমায় নয়, এবার টেলিভিশনের পর্দায় একসঙ্গে হাজির হবেন শাহরুখ, সালমান ও রাণী। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, আবারও একসঙ্গে পর্দায় দেখা যাবে এই তিন তারকাকে।

সালমান খান সম্প্রতি টেলিভিশন শো ‘দশ কা দম’এর শুটিং শেষ করেছেন। এরই ফাইনাল এপিসোডে এই তিন তারকাকে একসঙ্গে দেখা যাবে। এই তিনজন একটি বিশেষ পর্বে পারফর্মও করবেন।

------------------------------------
আরও পড়ুন : ‘হ্যাঁ, এটাই আমি’
------------------------------------

সালমান খান এখন নতুন সিনেমা ‘ভারত’এর জন্য নিজেকে প্রস্তুত করছেন। সিনেমাটিতে সালমানের সঙ্গে প্রিয়াঙ্কার অভিনয়ের করার কথা শোনা গেলেও কিছুদিন আগে নিজেকে সিনেমাটি থেকে সরিয়ে নেন। তার জায়গায় এখন ক্যাটরিনাকে দেখা যাবে বলে খবর প্রকাশ হয়েছে।

অন্যদিকে শাহরুখ খান এখন ব্যস্ত ‘জিরো’সিনেমা নিয়ে। এই সিনেমায় শাহরুখের সঙ্গে অভিনয় করছেন ক্যাটরিনা। ‘জিরো’শেষ করেই সালমানের সঙ্গে ‘ভারত’এর শুটিং শুরু করবেন ক্যাটরিনা।

রাণী মুখার্জি এখন সিনেমার চাইতে সংসার নিয়েই বেশি ব্যস্ত। বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। শোবিজ তারকাদের বিভিন্ন ঘরোয়া অনুষ্ঠানেও তাকে দেখা যাচ্ছে।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
X
Fresh