• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

রাজার বোন জয়া!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৪ আগস্ট ২০১৮, ১৫:১৫ | আপডেট : ০৪ আগস্ট ২০১৮, ১৭:২২
জয়া আহসান। দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার সিনেমায় নিয়মিত কাজ করছেন। সেখানকার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। একের পর এক নতুন সিনেমায় কাজ করে চলেছেন। সেসব সিনেমার বেশির ভাগই প্রশংসিত হচ্ছে। 

এবার কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির ‘এক যে ছিল রাজা’ শিরোনামে সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জয়া। সিনেমায় গাজীপুরের ভাওয়াল সন্ন্যাসীকে নিয়ে তৈরি। ভাওয়াল সন্ন্যাসী রূপে দেখা যাবে যিশু সেনগুপ্তকে। প্রতীক্ষিত এই সিনেমাটি নিয়ে এবার মোশন পোস্টার প্রকাশ হয়েছে।

জানা গেছে, আগামী দূর্গা পুজোয় ‘এক যে ছিল রাজা’  মুক্তি পাবে। উত্তমকুমার ‘সন্ন্যাসী রাজা’ করেছিলেন। সেটাও ছিল বাংলাদেশের গাজীপুরের ভাওয়াল সন্ন্যাসীর গল্প।

সিনেমাটি নিয়ে ভারতীয় গণমাধ্যমে সৃজিত বলেছিলেন, দুটো সিনেমা সম্পূর্ণ আলাদা। আমার সিনেমা ভাওয়াল সন্ন্যাসীর কোর্ট কেস নিয়ে। পার্থ চট্টোপাধ্যায়ের ‘অ্যা প্রিন্সলি ইমপস্টার’ বইটাই আমার সিনেমার প্রেরণা।

সৃজিত জানান, কিছু চরিত্র গল্পের প্রয়োজনে পাল্টেছেন। তবে সব চরিত্রেরই একটা ঐতিহাসিক ভিত্তি আছে। সিনেমায় ‘রাজা’র ভূমিকায় যিশু সেনগুপ্ত। তার স্ত্রীর চরিত্রে রয়েছেন রাজনন্দিনী পাল। রাজার বোনের ভূমিকায় রয়েছেন জয়া আহসান। দুই উকিলের ভূমিকায় দেখা যাবে অঞ্জন দত্ত ও অপর্ণা সেনকে।

আরও পড়ুন : 

এম/ এমকে  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়