বদলে যাওয়া কৌশানী

প্রকাশ | ০৪ আগস্ট ২০১৮, ১৪:৫৯ | আপডেট: ০৪ আগস্ট ২০১৮, ১৫:০৪

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

কৌশানী মুখার্জি। টালিগঞ্জের তরুণ প্রজন্মের নায়িকাদের মধ্যে অন্যতম তিনি। পারব না আমি ছাড়তে তোকে, কেলোর কীর্তি, তোমাকে চাইসহ বেশ কিছু সিনেমায় কাজ করেছেন। অল্প সময়েই তার অসংখ্য ফ্যান-ফলোয়ার জুটে গেছে।

হালের এই ক্রেজ নায়িকা নিজেকে বদলে ফেলার মিশনে নেমেছেন। তার মতে বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা যদি সিনেমার জন্য তাদের লুকের এত পরিবর্তন আনতে পারেন। তাহলে তিনি পারবেন না কেন।  

টানা পনেরো দিন ভাত না খেয়ে ছিলেন তিনি। আর দিনটা শুরু হতো ডাবের পানি পান করে। নায়িকার ভাষ্য, পরিচালক বা প্রযোজকের নির্দেশ মেনে নয়, নিজের তাগিদেই বদলে ফেলার মিশনে নেমেছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : বন্ধু দিবসে আরটিভি’র বিশেষ নাটক ‘হয় বন্ধু নয় প্রেম’
-------------------------------------------------------

জানা গেছে, তবে বিশেষ কোনও চরিত্রের প্রয়োজনেও নয়, তিনটে ছবিতে ছ’টি গানের শুটিং করতেই এই পথ বেছে নিয়েছেন কৌশানী।

তিনি বলেন, ‘আমি চেয়েছি আগের কাজের চেয়ে নতুন কাজ যেন একেবারেই আলাদা হয়। আমার লুক, চেহারা সব যেন নতুন হয়। সে কারণেই আমি বিশেষ ডায়েট মেনে চলছি।’

তাইতো কৌশানী চর্বিযুক্ত খাবার একেবারে বাদ দিয়েছিলেন। দু’ঘণ্টা পর পর খেতেন। মুসাম্বি লেবুর রস, ডিম সিদ্ধ, সুপ থাকত খাদ্যতালিকায়। তবে ডায়েটের পাশাপাশি ফিটনেসের উপরেও জোর দিয়েছিলেন। দিনে তিন ঘণ্টা নিয়ম করে সময় দিতেন জিমে। 

সম্প্রতি মুম্বাই ও থাইল্যান্ডে ৬টি গানের শুটিং করে কলকাতায় ফিরেছেন কৌশানী। ‘জামাই বদল’, ‘গার্লফ্রেন্ড’, ‘হইচই আনলিমিটেড’ তিনটি সিনেমায় এই ৬টি গান দেখা যাবে।

অভিনয়ের পাশাপাশি এ প্রজন্মের আরেক নায়ক বনির সঙ্গে কৌশানীর প্রেম নিয়ে বেশ জল্পনা-কল্পনা শোনা যায়।

আরও পড়ুন : 

এম/ এমকে