• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

এ কোন রণবীর!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০২ আগস্ট ২০১৮, ১৯:৪৪ | আপডেট : ০২ আগস্ট ২০১৮, ১৯:৫৭
রণবীর কাপুর। হালের ক্রেজ অভিনেতা। ‘সঞ্জু’ সিনেমায় তার অভিনয় তুমুল প্রশংসিত হয়েছে। সিনেমাটি ব্যবসা সফলতার তকমাও পায়।

এখন ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং নিয়ে ব্যস্ত আছেন রণবীর। পরিচালনা করছেন আয়ান মুখার্জি। আর শুটিংয়ের জন্য এই মুহূর্তে বুলগেরিয়ায় অবস্থান করছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চনরা।

এবার একটি বিজ্ঞাপনের শুটিংয়ে নতুন লুকে দেখা দিলেন রণবীর। আর এমন একটি লুকে হাজির হয়েছেন তাকে চেনাই যাচ্ছে না। শিগগিরই রণবীর কাপুরের ওই বিজ্ঞাপনের সম্প্রচার শুরু করা হবে বলেও জানা যাচ্ছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : শিক্ষার্থীদের প্রতিবাদ দেখে আনন্দে-আবেগে চোখ ভিজে গেছে: হানিফ সংকেত
--------------------------------------------------------

‘ব্রহ্মাস্ত্র’র শুটিং-এর সূত্র ধরেই আলিয়া ভাটের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর। সোনম কাপুরের বিয়েতেও তাদেরকে বেশ ঘনিষ্ঠভাবে দেখে গেছে। সেখান থেকেই রণবীর-আলিয়ার প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়।

প্রেমের কথা সরাসরি স্বীকার না করলেও দু’জনেই যে দু’জনকে ভীষণ পছন্দ করেন তা বিভিন্ন সময় দুই তারকার সাক্ষাৎকারেই প্রকাশ পেয়েছে। নায়কের বাবা ঋষি কাপুরও ছেলের এই সম্পর্ক নিয়ে বেশ সরব।

ঋষি কাপুর বলেন, রণবীরের বিয়ে করার এটাই সঠিক বয়স। রণবীর এখন বিয়ে করলে, তিনি নাতি নাতনিদের সঙ্গে খেলতে পারবেন। তাই যত তাড়াতাড়ি সম্ভব রণবীর কাপুর বিয়ে করুক।

পরিচালক রাজকুমার হিরানি পরিচালিত এবং রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’ এরই মধ্যে ৩০০ কোটি ব্যবসা করেছে। ফলে ভালো অভিনয় করলেও সিনেমা হিট হয় না। এমন অপবাদ থেকে রেহাই পেয়েছেন রণবীর। 

আরও পড়ুন : 

এম/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়