• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

মাহির বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০২ আগস্ট ২০১৮, ১৭:০৫ | আপডেট : ০২ আগস্ট ২০১৮, ১৭:০৮
মাহিয়া মাহি। হালের এই নায়িকা ‘ও মাই লাভ’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন। সেটি প্রায় চার মাস আগের কথা।

কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নিলেন মাহি। তবে বিষয়টি সহজ সমাধান হয়নি। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সহায়তায় মাহির এই সিনেমায় অভিনয় না করার চূড়ান্ত সিদ্ধান্ত হয়।

কারণ মাহির বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠে। শুটিং শুরুর দিন হঠাৎ করেই মাহি সিনেমা না করার বিষয়টি পরিচালক আবুল কালাম আজাদকে জানান। পরিচালকই অভিযোগ করেন মাহি শিডিউল ফাঁসিয়েছেন।
--------------------------------------------------------
আরও পড়ুন : ফ্লোরিডায় হাতে হাত রেখে ঘুরে বেড়াচ্ছেন রণবীর-দীপিকা
--------------------------------------------------------

অন্যদিকে মাহি অভিযোগ করে বলেন, নির্মাতা আবুল কালাম আজাদ ও প্রযোজক জাহাঙ্গীর কলকাতা থেকে আরও একজন নায়িকা এনেছেন। ফলে সিনেমায় তার চরিত্রের গুরুত্ব কমে গেছে।

এর প্রেক্ষিতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, প্রযোজক হিমেলসহ চলচ্চিত্রের কয়েকজনের উপস্থিতে বৈঠক হয়।

আর শেষ পর্যন্ত দুই পক্ষের সম্মতিক্রমে মাহি এ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন। শিগগিরই সিনেমার জন্য নেয়া পারিশ্রমিক প্রযোজককে ফিরিয়ে দেবেন বলেও জানিয়েছেন মাহি।

এদিকে আগামী ঈদে মাহি অভিনীত ‘জান্নাত’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। তার বিপরীতে আছেন সাইমন সাদিক। এছাড়া মাহির ‘অন্ধকার জগত’, ‘আনন্দ অশ্রু’, ‘আমার মা আমার বেহেস্ত’ সিনেমায় কাজ করছেন তিনি।

আরও পড়ুন: 

এম/ এমকে  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়