• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

ফাইট শিখছেন অনন্ত জলিল (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০২ আগস্ট ২০১৮, ১১:২০ | আপডেট : ০২ আগস্ট ২০১৮, ১১:৩৭
ছবি: সংগৃহীত
এবার ইসলাম ধর্ম নিয়ে ‘দিন-দ্যা ডে’ নামে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন অনন্ত জলিল। এরই মধ্যে সিনেমাটির চিত্রনাট্যের কাজ প্রায় শেষ হয়েছে। অনন্ত জলিল নিজেকে প্রস্তুত করছেন সিনেমাটিতে অভিনয়ের জন্য।

এখন ফাইট দৃশ্যের জন্য মহড়া করছেন এই নায়ক। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তার ভিডিও। অনন্ত জলিল বলেন, এখন ফাইট রিহার্সাল চলছে। পৃথিবীর বিভিন্ন দেশে মুসলমানদের ওপর যে নির্যাতন হচ্ছে, তাই তুলে ধরতে নতুন ছবি 'দিন: দ্যা ডে' নির্মাণ হবে।

চলচ্চিত্রের নাম নিয়ে সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে কিছুটা বিভ্রান্তি রয়েছে বলে মনে করেন অনন্ত জলিল। এই তারকা বলেন, অনেকেই চলচ্চিত্রের নাম নিয়ে বিভ্রান্ত হচ্ছেন। কিন্তু আমার চলচ্চিত্রের নামটি হবে ‘দিন-দ্যা ডে’। কেউ কেউ মনে করছেন চলচ্চিত্রটির নাম ‘দ্বীন’, আসলে তা না।

সিনেমাটি প্রসঙ্গে অনন্ত জলিল জানান, বাংলাদেশে প্রথম ইসলামিক জীবন-যাত্রা ও তথ্য নির্ভর চলচ্চিত্র নির্মাণ করবো। ইসলামিক তথ্য নির্ভর চলচ্চিত্রটিতে থাকবে ইসলাম নিয়ে অসংখ্য ম্যাসেজ। যেমনটি নির্মাণ করে ইসলামিক দেশগুলোতে। আমরা জানি ইসলাম কখনোই সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ সর্মথন করে না, আর এই তথ্যটিই আমি আমার চলচ্চিত্রের মাধ্যমে ফুটিয়ে তুলতে চাই।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মাণের ব্যাপারে ইরানের ফারাবি সিনেমা ফাউন্ডেশনের পরিচালক আলীরেজা তাবেশের সঙ্গে আলোচনায় বসেন অনন্ত। গত ১৮ জুন ইরানের তেহরানে ফারাবি সিনেমা ফাউন্ডেশনের কার্যালয়ে তাদের মধ্যে এ আলোচনা সম্পন্ন হয়।

এই সিনেমায় অনন্ত জলিল নিজেও অভিনয় করবেন। তার সঙ্গে থাকবেন বর্ষা। ইরানের সুন্দর ও নয়নাভিরাম স্থানগুলোতে হবে সিনেমাটির দৃশ্যধারণ। সিরিয়ায়ও সিনেমাটির দৃশ্যধারণ করতে চান অনন্ত জলিল।

আরও পড়ুন:

পিআর/এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়