• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

স্টার সিনেপ্লেক্সে দুই সিনেমা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ আগস্ট ২০১৮, ২২:৩১
ছবি: সংগৃহীত

কল্পবিজ্ঞানভিত্তিক থ্রিলার চলচ্চিত্র ‘দ্য ডার্কেস্ট মাইন্ডস’ নির্মিত হয়েছে আলেক্সান্দ্রা ব্র্যাকেন্সের উপন্যাস অবলম্বনে। জেনিফার ইউ নেলসন পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন অ্যামান্ডা স্টেনবার্গ, ম্যান্ডি মুরসহ অনেকে।

অন্যদিকে, মার্ক ফর্স্টার পরিচালিত কল্পরাজ্যভিত্তিক কমেডি চলচ্চিত্র ‘ক্রিস্টোফার রবিন’ নির্মিত হয়েছে এ.এ. মিলনের লেখা বই ‘উইনি-দ্য-পুহ’ অবলম্বনে।

আগামী ৩ আগস্ট, শুক্রবার আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে সিনেমা দু’টি। বাংলাদেশের দর্শকরাও একই দিন থেকে সিনেমাগুলো দেখতে পাবেন ঢাকার স্টার সিনেপ্লেক্সে।
--------------------------------------------------------
আরও পড়ুন : শিক্ষার্থীদের সঙ্গে রাজপথে নামলেন তারকারা
--------------------------------------------------------

‘দ্য ডার্কেস্ট মাইন্ডস’ সিনেমায় দেখা যাবে, রুবি ড্যালি ভবিষ্যতের এক আমেরিকাতে বসবাস করে, যেখানে ভয়ঙ্কর এক মহামারীতে ৯৮ শতাংশ শিশু মারা যায়। বাকি যে ২ শতাংশ বেঁচে থাকে তাদের মধ্যে অদ্ভুত আধ্যাত্মিক ক্ষমতা লক্ষ্য করা যায়। এই রহস্যময় শিশুদের জন্য বিশেষ একটি ক্যাম্প ঘোষণা করে সরকার।

রুবি তার দশম জন্মদিনে অদ্ভুত সেই ক্ষমতা নিয়ে জেগে ওঠার পর, তার মা মলি ভয় পেয়ে পুলিশকে ডাকে এবং তাকে থারমন্ডের কাছে পাঠিয়ে দেয়। সেখানে তার মতো শিশুদের জন্য একটি সরকারি পুনর্বাসন কেন্দ্র রয়েছে। পাঁচ বছর পর রুবি এমন শক্তিশালী হয়ে ওঠে যে কেউ তাকে পরাস্ত করতে পারে না। শুরু হয় নানা দ্বন্দ্ব-সংঘাত।

অন্যদিকে মার্ক ফর্স্টার পরিচালিত ‘ক্রিস্টোফার রবিন’ সিনেমায় ক্রিস্টোফার রবিন এখন বড় হয়েছে, সেই সঙ্গে তার চিন্তাও বেড়েছে। একদিন সে পার্কের বেঞ্চে বসে চিন্তা করছিল। সেই সময় তার ছোটবেলার বন্ধু ‘পুহ’ এর সঙ্গে দেখা হয় আর এখান থেকেই এগিয়ে চলে ছবিটির কাহিনী।

আরও পড়ুন :

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার হিন্দি ছবি আমদানিতে স্টার সিনেপ্লেক্স
২৭ প্রেক্ষাগৃহে আহমেদ রুবেলের ‘পেয়ারার সুবাস’
বাবার কাছ থেকেই শেষ বিদায় নিয়েছিলেন রুবেল
X
Fresh