• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শিক্ষার্থীদের সঙ্গে রাজপথে নামলেন তারকারা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ আগস্ট ২০১৮, ২০:৪২
ছবি: সংগৃহীত

‘আমি যাচ্ছি আমাদের রক্তাক্ত বাচ্চাদের পাশে রাজপথে।’- বুধবার সকালে এভাবেই নিজের ফেসবুকে স্ট্যাটাস লিখেছেন অভিনেত্রী মনিরা মিঠু। এদিন দুপুরে আব্দুল্লাহ রানা তার ফেসবুকে কয়েকটি স্থিরচিত্র প্রকাশ করেন। সেখানে দেখা যায় অভিনেত্রী মনিরা মিঠুকেও।

জানা যায়, উত্তরার হাউজ বিল্ডিং এলাকায় সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকে আন্দোলনে একাত্মতা প্রকাশ করেন মনিরা মিঠু। অন্যদিকে শুটিং বন্ধ রেখে উত্তরায় আন্দোলন করা শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা পোষণ করেছেন পরিচালক সকাল আহমেদসহ অভিনয় শিল্পীরা।

তাদের মধ্যে ছিলেন জাকিয়া বারী মম, নাদিয়া আহমেদ, নওশীন, অর্ষা, নাদিয়া আহমেদ, তৌসিফ, নাবিলা প্রমুখ। এদিকে ঢাকার শাহবাগে মানববন্ধনে অংশ নিয়েছেন অভিনয় শিল্পী জ্যোতিকা জ্যোতি, নওশাবা।

উল্লেখ্য গত রোববার দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাসস্ট্যান্ডে শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম ও বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম রাজিব নামে দুই শিক্ষার্থী জাবালে নূর পরিবহনের বাসচাপায় নিহত হন।

একই ঘটনায় আহত হন আরও ৮-১০ জন শিক্ষার্থী। নিহত মিমের বাবা ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা দায়ের করেন। তারপর থেকে রাজপথে নেমে আন্দোলন করছে সাধারণ শিক্ষার্থীরা।

এই আন্দোলনের সঙ্গে সহমত পোষন করে শোবিজ তারকাদের অনেকেই ফেসবুকে স্ট্যাটাস লিখেছেন।এবার রাজপথের আন্দোলনেও দেখা গেলো তাদের।

পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফারিন-শাওনের ‘পাব কি তারে’
ফারিণের কর্মকাণ্ডে বিব্রত তার পরিবার
X
Fresh