• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

সালমানের ‘সুন্দরী’ কে?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩১ জুলাই ২০১৮, ১৮:০৬ | আপডেট : ৩১ জুলাই ২০১৮, ১৯:৪৯
ছবি: সংগৃহীত
সালমান খানের সঙ্গে ‘ভারত’ সিনেমায় থাকছেন না প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে যুক্ত হচ্ছেন ক্যাটরিনা কাইফ। এমন খবর আগেই প্রকাশিত হয়েছে সংবাদ মাধ্যমে। এবার ক্যাটরিনাকে স্বাগত জানালেন সালমান।

সালমান খান ‘সুন্দরী ক্যাটরিনা’ বলে মন্তব্য করেছেন। সালমান বলেন, ‘এক সুন্দরী মেয়ে, যার নাম ক্যাটরিনা কাইফ। স্বাগতম ‘ভারত’-এ। তবে ক্যাটরিনা সিনেমাটিতে অভিনয় করবেন কিনা, এখনো নিশ্চিত হওয়া যায়নি। এই বিষয়ে আপাতত চুপ রয়েছেন তিনি।

এদিকে প্রিয়াঙ্কা চোপড়া ‘ভারত’ ছাড়ার পর নানারকম আলোচনা তৈরি হয়। জানা যায়, প্রেমিকের সঙ্গে বাগদান ও বিয়ের প্রস্তুতির জন্যই সিনেমাটি ছেড়েছেন। কিন্তু পরবর্তীতে আরও জানা যায়, মূলত পারিশ্রমিকের বিষয়টিতে সমঝোতা না হওয়ায় প্রিয়াঙ্কা সরে গেছেন।

---------------------------------------------------------------
আরও পড়ুন  : শিক্ষককে ‘টাক’ বলায় ঢাবির ৭ শিক্ষার্থী বহিষ্কার
---------------------------------------------------------------

‘ভারত’ সিনেমার জন্য প্রিয়াঙ্কা ১৪ কোটি রুপি দাবি করেছিলেন। সেখানে টিম ‘ভারত’ তাকে ১২ কোটি রুপি দিতে রাজি হয়। পরে তাকে সাড়ে ৬ কোটি রুপির চেক দেয়া হয়। এতেই বেঁকে বসেন প্রিয়াঙ্কা। তিনি কোনোভাবেই এতো কম পারিশ্রমিকে অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

সেখানে এবার যুক্ত হচ্ছেন ক্যাটরিনা। এই অভিনেত্রী এখন শাহরুখের সঙ্গে ‘জিরো’ এবং আমির খানের সঙ্গে ‘ঠাগস অফ হিন্দোস্তান’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত। এই দুটি সিনেমার ব্যস্ততা কাটিয়েই ‘ভারত’-এ সময় দেবেন বলে জানা গেছে।

এদিকে ‘ভারত’ সিনেমার আরেক অভিনেত্রী দিশা পাটানি শুটিং শুরু করে দিয়েছেন। ইতোমধ্যে বেশ কয়েকটি দৃশ্যের শুটিং সেরে ফেলেছেন তিনি। পরিচালক আলি আব্বাস জাফর এবং সালমান খানের সঙ্গে কাজ করা তার কাছে স্বপ্নের মতো বলে জানিয়েছেন দিশা পাটানি।

পিআর/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়