• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

বলিউড গায়ক মিকা সিং এর বাড়িতে চুরি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩১ জুলাই ২০১৮, ১৫:২৩ | আপডেট : ৩১ জুলাই ২০১৮, ১৬:১৯
ছবি: সংগৃহীত
বলিউড গায়ক মিকা সিং এর বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এসময় নগদ এক লাখ টাকা এবং প্রায় দুই লাখ টাকার গয়না চুরি হয়েছে বলে ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে। বিষয়টি এখন পুলিশ তদন্ত করছে। খবর জিনিউজ।

ভারতের পশ্চিম অন্ধেরির অসিওয়ারায় মিকা সিং এর বাড়িতে এই চুরির ঘটনা ঘটেছে। বাড়ির সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে পাকড়াও করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। যেভাবেই হোক, সব অভিযুক্তকে পাকড়াও করা হবে বলেও আশ্বাস দিয়েছে পুলিশ।

---------------------------------------------------------------------------------------
আরও পড়ুন  : সাংগঠনিক দুর্বলতার কারণেই সিলেটে আ. লীগ হেরেছে: সেতুমন্ত্রী
---------------------------------------------------------------------------------------

অন্যদিকে অসিওয়ারা থানার পুলিশ কর্মকর্তা এস পাসালওয়ার জানিয়েছেন, বলিউড গায়কের বাড়িতে চুরির ঘটনায় এক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তার বাড়ি নয়াদিল্লিতে। বাকিদের ধরার চেষ্টা চালানো হচ্ছে। যদিও এ বিষয়ে মিকা সিং এর পক্ষ থেকে কোনও মন্তব্য করা হয়নি।

‘জব উই মেট’, ‘হাউসফুল’, ‘দেশি বয়েজ’সহ একাধিক জনপ্রিয় বলিউডের সিনেমায় প্লেব্যাক সিঙ্গার হিসেবে গান গেয়েছেন মিকা সিং। সলো অ্যালবাম দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। এরপর ধীরে ধীরে বলিউডে নিজের জায়গা পাকা করে নিতে শুরু করেন এই গায়ক।

সম্প্রতি সালমান খানের বোন অর্পিতা খান শর্মার বাড়িতেও চুরির ঘটনা ঘটে। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়েই অর্পিতার বাড়িতে চুরির ঘটনা ঘটে। কয়েক লাখ টাকার গয়নাসহ অর্পিতার বেশ কিছু দামি পোশাক নিয়ে যায় চোর।

আরও পড়ুন:

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়