• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

কেন ‘ভারত’ ছাড়লেন প্রিয়াঙ্কা?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩১ জুলাই ২০১৮, ১২:০৯ | আপডেট : ৩১ জুলাই ২০১৮, ১২:৩১
ছবি: সংগৃহীত
সালমান খানের সঙ্গে ‘ভারত’ সিনেমায় অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। এমন খবর বিগত কয়েক মাস ধরেই ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশ হয়েছে। কিন্তু হঠাৎ করেই সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নেন প্রিয়াঙ্কা। কিন্তু কেন ‘ভারত’ছাড়লেন প্রিয়াঙ্কা? এই প্রশ্ন উঁকি মারছে অনেকের মনে।

প্রাথমিকভাবে জানা গেছে, প্রেমিক নিক জোনাসের সঙ্গে সম্প্রতি বাগদান সম্পন্ন করেছেন নায়িকা। আগামী অক্টোবরে বিয়ের পিঁড়িতে বসবেন। তার জন্যই সালমানের সঙ্গে আলী আব্বাস জাফরের পরিচালনায় ‘ভারত’সিনেমায় অভিনয় করবেন না প্রিয়াঙ্কা।

কিন্তু এবার জানা গেলো অন্য কারণ। হলিউডে নতুন আরেকটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। নতুন সিনেমার নাম ‘কাউবয় নিঞ্জা ভাইকিংস’। এই ছবির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা।

এছাড়া ‘ভারত’সিনেমায় পারিশ্রমিক নিয়েও বনিবনা হয়নি বলে জানা গেছে। ‘ভারত’সিনেমার জন্য প্রিয়াঙ্কা ১৪ কোটি রুপি দাবি করেছিলেন। সেখানে টিম ‘ভারত’তাকে ১২ কোটি রুপি দিতে রাজি হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন  : প্রিয়াঙ্কা-নিকের বাগদান, কষ্ট পেলেন কঙ্গনা
--------------------------------------------------------

পরে তাকে সাড়ে ৬ কোটি রুপির চেক দেয়া হয়। এতেই বেঁকে বসেন প্রিয়াঙ্কা। তিনি কোনোভাবেই এতো কম পারিশ্রমিকে অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন। যা নিয়ে বেশ চটেছেন সালমানের বাবা সেলিম খানও।

অন্যদিকে ‘ভারত’থেকে সরে দাঁড়ানোর পর ফারহান আখতারের ‘স্কাই ইস পিঙ্ক’ এর টিমে যোগ দেন প্রিয়াঙ্কা চোপড়া।

‘স্কাই ইস পিঙ্ক’এর শুটিং শুরু হওয়ার বেশ কিছুটা দেরি রয়েছে। ফলে এই ছবিতে স্বাক্ষর করার পর পরই যুক্তরাষ্ট্রে রওনা দেন প্রিয়াঙ্কা চোপড়া।

আরও পড়ুন  : 

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়