• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

প্রিয়াঙ্কা-নিকের বাগদান, কষ্ট পেলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩১ জুলাই ২০১৮, ১১:৩৪ | আপডেট : ৩১ জুলাই ২০১৮, ১১:৪৬
ছবি: সংগৃহীত
বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বাগদান হয়ে গেছে। আগামী অক্টোবরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই জুটি। ভারতীয় একাধিক সংবাদ মাধ্যমে এই খবর প্রকাশ হয়েছে।

এদিকে প্রিয়াঙ্কা-নিক জোনাসের বাগদানের খবরে চটেছেন আরেক বলিউড তারকা কঙ্গনা রনৌত। তার অভিযোগ, প্রিয়াঙ্কা বাগদানের দাওয়াত দেননি তাকে। অথচ প্রিয়াঙ্কার সবচেয়ে কাছের বন্ধুদের একজন কঙ্গনা। এ কারণে ভীষণ কষ্ট পেয়েছেন কঙ্গনা।

বিষয়টি নিয়ে অবশ্য প্রিয়াঙ্কা কোনও মন্তব্য করেননি। আর বিয়ের বিষয়ে ঢাক পিটিয়েও জানান দেননি। গত কয়েক মাস ধরেই আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে খবরের শিরোনাম হয়েছে প্রিয়াঙ্কা-নিকের প্রেমকাহিনি।

--------------------------------------------------------
আরও পড়ুন  : সেপ্টেম্বরে প্রিয়াঙ্কার বিয়ে
--------------------------------------------------------

প্রিয়াঙ্কার চাইতে ১০ বছরের ছোট নিক জোনাস। তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন বলিউড কুইন। কিছুদিন আগেই নিকের পারিবারিক অনুষ্ঠানে অংশ নেন প্রিয়াঙ্কা। এরপর মুম্বাই উড়ে আসেন নিক। মূলত তখনই বিয়ে ব্যাপারে দুই পরিবারের মাঝে আলোচনা এগিয়েছে।

সম্প্রতি প্রিয়াঙ্কার জন্মদিনে লন্ডনের রেস্তুরাঁয় দেখা যায় এই জুটিকে। সেখানে নিকের ভাই এবং ভাইয়ের গার্লফ্রেন্ডও উপস্থিত ছিলেন। এবার আর দেরি নয়, গাঁটছাড়া বাঁধতে চলেছেন প্রিয়াঙ্কা-নিক। আগামী অক্টোবরেই তাদের বিয়ের অনুষ্ঠান হবে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন  : 

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়