• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

সালমান-ক্যাট আবারও একসঙ্গে!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩০ জুলাই ২০১৮, ১৬:৪০ | আপডেট : ৩০ জুলাই ২০১৮, ১৮:৫৭
ছবি: সংগৃহীত
সালমান খানের সঙ্গে ‘ভারত’ সিনেমায় অভিনয় করবেন প্রিয়াঙ্কা। এমন খবর বেশ কিছুদিন ধরেই ভারতীয় সংবাদ মাধ্যমে জানানো হয়েছে। কিন্তু নিজের বিয়ের জন্য সিনেমাটি থেকে সরে গেলেন প্রিয়াঙ্কা। প্রেমিক নিক জোনাসের সঙ্গে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রিয়াঙ্কা।

এদিকে সালমানের সঙ্গে ‘ভারত’ সিনেমায় নায়িকা কে হবেন তা নিয়ে ছিল অনেকেরই কৌতুহল! ভারতীয় সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, সালমানের সঙ্গে ক্যাটরিনাকে দেখা যাবে ‘ভারত’ ছবিতে। নির্মাতা আলী আব্বাস জাফরও একই ইঙ্গিত দিয়েছেন।

ক্যাটরিনা ছাড়াও এই ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে দিশা পাটানিকে। সার্কাস দলে কাজ করা নারীর চরিত্রে দেখা যাব দিশা পাটানিকে।

চলতি বছরের সেপ্টেম্বরে ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে। মাল্টা, আবুধাবি, পাঞ্জাব এবং দিল্লিতে ছবির শুটিং হবে।  ২০১৯ সালের ঈদে মুক্তি দেয়া হবে ‘ভারত’।  

--------------------------------------------------------
আরও পড়ুন  : সিনেমায় অভিনয়ের নামে ‘কু-প্রস্তাব’
--------------------------------------------------------

কোরিয়ান ছবি ‘ওড টু মাই ফাদার’এর অফিসিয়াল রিমেক ‘ভারত’।  উল্লেখ্য সালমান-ক্যাট কিছুদিন আগে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি নিয়ে দর্শকের মাঝে সাড়া জাগিয়েছেন। এবার ভারত ছবিতে নতুন চমক দেখাবেন বলেই মনে করা হচ্ছে।

তবে ছবিটিতে অভিনয় করার বিষয় নিয়ে এখনও মুখ খুলেননি ক্যাটরিনা। পরিচালক আলী আব্বাস জাফর মনে করেন, সালমান-ক্যাটের এই ছবিটিতে একসঙ্গে অভিনয় করা হবে এ বছরে বলিউডের অন্যতম চমক।

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়