• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

ঈশান-জাহ্নবীর বিয়ের ছবি ভাইরাল!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৯ জুলাই ২০১৮, ১৮:১৪ | আপডেট : ২৯ জুলাই ২০১৮, ১৮:৩০
পরনে লাল বেনারসী, গলায় রজনীগন্ধা ও গোলাপের মালা। মাথায় মুকুট, সিঁথিতে চওড়া সিঁদুরে ঠিক যেন বাঙালি বধূ শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। অন্যদিকে শহিদ কাপুরের ভাই ঈশান খাট্টারের পরনে ক্রিম রঙের পাঞ্জাবি। তিনি যেন বাঙালি বর।

সম্প্রতি, জাহ্নবী ও ঈশানের এমনই একটি ছবি ভাইরাল হয়েছে। আর এই ছবি ভাইরাল হতেই নানান জল্পনা শুরু হয়েছে। যারা ‘ধড়ক’ ছবিটি দেখেননি তারা প্রশ্ন তুলতে শুরু করেছেন, তবে কি ঈশানকেই বিয়ে করে ফেললেন জাহ্নবী?

এই ছবিটি জাহ্নবী ও ঈশানের মুক্তিপ্রাপ্ত ‘ধড়ক’ সিনেমার। ছবিতে দেখানো হয় বাড়ি থেকে পালিয়ে কলকাতায় চলে আসে পার্থবী (জাহ্নবী কাপুর) ও মধুকর (ঈশান খাট্টার)। আর কলকাতাতে এসেই বিয়ে করে ফেলে পার্থবী ও মধুকর।

এদিকে জাহ্নবী-ঈশানের ‘ধড়ক’বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করেছে। গত ২০ জুলাই মুক্তি পেয়েছে ‘ধড়ক’। তারপর থেকে এখন পর্যন্ত ৫০ কোটি রুপির মতো ব্যবসা করেছে। আশা করা হচ্ছে, আগামী সোমবারের মধ্যে ছবিটি ৬০ কোটির গণ্ডি ছাড়াবে।

জাহ্নবী-ঈশানের ‘ধড়ক’ ছবিটি ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত মারাঠি ছবি ‘সাইরাত’ এর রিমেক। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হলো শ্রীদেবী কন্যা জাহ্নবী ও শহিদ কাপুরের ভাই ঈশান খাট্টারের। সিনেমার দৃশ্যধারণের পর থেকেই সবার আগ্রহ ছিল ছবিটিকে ঘিরে।

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়