• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

দেবের প্রথম মিউজিক ভিডিও!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৯ জুলাই ২০১৮, ১৭:৫৬ | আপডেট : ২৯ জুলাই ২০১৮, ১৮:১৪
ছবি: সংগৃহীত
টালিউড সিনেমা ইন্ডাস্ট্রিতে এখন তাকে সুপারস্টার হিসেবেই চেনেন। অথচ ক্যারিয়ারের শুরুর দিকে বেশ কিছু মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন। সেই দেব আর এই দেব, যেন আকাশপাতাল পার্থক্য।

ক্যারিয়ারের শুরুর দিকে ‘সাধুবাবা’ নামের একটি গানের ভিডিওতে দেবকে ধূতি, নামাবলি গায়ে নাচতে দেখা যায়। গলায় তার রুদ্রাক্ষের মালা। সেই দেবকে দেখলে অনেকেই হয়তো মেলাতে পারবেন না।

ভিডিওটি ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ বলছেন, এটিই দেব অভিনীত প্রথম মিউজিক ভিডিও। তবে তার সত্যতা নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে দেব এখন শুধু সিনেমার নায়কই নন, পশ্চিমবঙ্গ বিধানসভার সদস্যও। ক্যারিয়ারের শুরুর দিকে তাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। তারপর নিজেকে এই অবস্থানে নিয়ে এসেছেন।

‘অগ্নিশপথ’ সিনেমার মাধ্যমে প্রথম ক্যারিয়ার শুরু করেন দেব ওরফে দীপক অধিকারী। তারপর একের পর এক হিট ছবিতে নায়কের ভূমিকায় দেখা গেছে তাকে।

‘মন মানে না’, ‘আই লাভ ইউ’, ‘পাগলু’, ‘খোকা ৪২০’, ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘বুনো হাঁস’, ‘চাঁদের পাহাড়’সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন দেব। এখন শুধু ভারতে নয়, আন্তর্জাতিকভাবে তারকাখ্যাতি পেয়েছেন এই তারকা।

দেব পড়ালেখা করেছেন পুণের ভারতীয় বিদ্যাপীঠে। বসবাস করেছেন মুম্বাইয়ে। শোনা যায়, দেবের বাবা গুরু অধিকারী সেসময় আব্বাস মাস্তান, ও প্রকাশ ঝা’র সিনেমা ইউনিটে খাবার সরবরাহ করতেন। তখন থেকেই দেবের মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাতায়াত ছিল।

পরবর্তীতে আব্বাস মাস্তানের 'টারজান: দা ওয়ান্ডার কার'’ ছবিতে অবজারভার হিসাবে কাজ শুরু করেছিলেন। পরে বেশকিছু মারাঠি ধারাবাহিকেও তিনি কাজ করেন বলে জানা যায়।

এরপর 'কিশোর নমিত অ্যাকাডেমি'তে অভিনয়ের কোর্সও করেন। কলকাতায় আসার পর কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজেকে সাধারণ অভিনেতা থেকে টালিউড তারকা হিসাবে প্রতিষ্ঠিত করেন।

আরও পড়ুন:

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়