• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

‘জান্নাত’র অপেক্ষায় শ্বশুরবাড়ির মানুষজন: মাহি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৯ জুলাই ২০১৮, ১৩:২০ | আপডেট : ২৯ জুলাই ২০১৮, ১৪:০১
ছবি: সংগৃহীত
আমরা অনেক ছবিতে অভিনয় করি যেটা হয়তো আমার ভালো লেগেছে। কিন্তু দর্শকদের ভালো লাগেনি বা দর্শকের খুব ভালো লেগেছে। আবার পরিবারের কাউকে বা কাছের মানুষদের দেখার জন্য হয়তো বলিনি। তবে 'জান্নাত' আমার অভিনীত এমন একটি ছবি আমি সবাইকেই এটি দেখার জন্য আহ্বান করবো। বিশেষ করে আমার চেয়ে, শ্বশুরবাড়ির মানুষজন বেশি অপেক্ষায় আছেন কবে তারা জান্নাত ছবিটি দেখবেন।

গতকাল শনিবার রাতে রাজধানীর একটি রেস্টুরেন্টে ‘জান্নাত’ ছবির সংবাদ সম্মেলনে এসব কথা বলছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবিটি আগামী ঈদ-উল-আজহায় মুক্তি পেতে যাচ্ছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : গাড়ি কিনেছেন ফারিয়া, বিয়ে করছেন কবে?
--------------------------------------------------------

সন্ধ্যায় অনুষ্ঠান শুরু হবার কথা থাকলেও অনেকটা দেরি করে উপস্থিত হন মাহি। এ নিয়ে তিনি বলেন, আমি দুঃখিত দেরি করার জন্য। তবে আমি ঠিক সময়েই রওনা করেছিলাম। অতিরিক্ত জ্যামের কারণে দেরি হয়ে গেছে। আমার প্রথম ছবি ‘ভালোবাসার রঙ’-এর দিন এমন একটি ঘটনা ঘটে। আমার যেদিন সাইনিং সেদিন বিশ্ব ইজতেমা ছিল। আর সে কারণে রাস্তায় কোনও গাড়ি চলছিল না। পরে আমি ও আম্মু ভ্যানে করে উত্তরা থেকে মগবাজারে এসে উপস্থিত হই। আর হ্যাঁ আমি ঠিক সময়েই উপস্থিত হয়েছিলাম। আজকে আমি নিজে গাড়ি চালিয়েছি। ইচ্ছে থাকলেও হেঁটে আসা সম্ভব ছিল না। কাছাকাছি এসেও অনেকটা সময় গাড়ির মধ্যে বসে থাকতে হয়েছে।

মাহি আরও বলেন, আমার জন্য দোয়া করার দরকার নাই। আপনারা সবাই এবার ‘জান্নাত’র জন্য দোয়া করবেন। আমাদের বিশ্বাস ছবিটি দর্শকরা গ্রহণ করবেন।

ছবির নায়ক সাইমন সাদিক বলেন, একটা কথা আগে আমরা কখনও বলিনি। আজ বলতে চাই ‘জান্নাত’র কাহিনি সত্য একটি ঘটনা অবলম্বনে। সম্পূর্ণ মৌলিক একটি দেশীয় ছবি। ‘পোড়ামন’-এর পর মাহি ও আমার একসঙ্গে নতুন কোনও ছবি মুক্তি পেতে যাচ্ছে। আমরা চেষ্টা করেছি ভালো কিছু করার। বাকিটা দর্শকরা বিচার করবেন।

ছবিটির অন্যান্য চরিত্রে আছেন গুণী অভিনেতা আলীরাজ, মিশা সওদাগরসহ অনেকে। কাহিনি লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। চিত্রনাট্য করেছেন আসাদ জামান। পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক।

আরও পড়ুন : 

এম/পিআর/এ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়