• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আবারও কলকাতার নায়কের বিপরীতে মাহি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জুলাই ২০১৮, ১৫:০৩

কলকাতার নায়ক অঙ্কুশ, সোহম, ওম, বনির বিপরীতে জুটি হয়ে অভিনয় করেছেন মাহিয়া মাহি। আবারও নতুন একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছেন মাহি।

সবকিছু ঠিক থাকলে আগামী ১ আগস্ট থেকে ‘ও মাই লাভ’র শুটিং হবে রাজধানীর অদূরে পুবাইলের একটি শুটিং বাড়িতে। পরিচালনা করবেন আবুল কালাম আজাদ। তবে ছবিতে নায়ক হিসেবে কে থাকছেন তা এখনও ঘোষণা করা হয়নি।

তবে জানা গেছে, ছবিতে মাহির বিপরীতে কলকাতার একজন নায়কের থাকার কথা রয়েছে। আর সেই নায়ক ঢাকায় আসলেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়া হবে।

এদিকে চলতি বছরের শুরুতেই মাহি অভিনীত ‘পলকে পলকে তোমাকে চাই’ মুক্তি পায়। নায়ক হিসেবে ছিলেন বাপ্পি চৌধুরী। তবে ছবিটির এডিটিং ভালো হয়নি, তাকে না জানিয়েই আরেকজন নায়িকা নেয়া হয়েছে এমন সব অভিযোগ এনে ছবির প্রচারণায় অংশ নেননি মাহি।

তবে ছবির প্রচারণায় সরব ছিলেন নায়ক বাপ্পি চৌধুরী। শেষ পর্যন্ত ছবিটি ব্যবসা সফলতা পায়। পরিচালনায় ছিলেন শাহনেওয়াজ শানু।

এদিকে মাহিয়া মাহি অভিনীত আলোচিত ছবি ‘জান্নাত’ ঈদে মুক্তি পেতে যাচ্ছে। মাহির নায়ক হিসেবে আছেন সাইমন সাদিক। পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। আজ শনিবার ছবির সংশ্লিষ্টরা এর মুক্তি নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেছেন। সেখানে সাইমন-মাহি উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রামে জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে
চেলসির চেয়ারম্যানের পদ ছাড়ছেন বোহলি
চট্টগ্রামে জুতার কারখানায় আগুন
জিম্মি জাহাজের নাবিকদের জন্য ছাগল-দুম্বা আনছে জলদস্যুরা
X
Fresh