• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হবে?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জুলাই ২০১৮, ১৫:০০

গেল বছর বিতর্ক নিয়েই শেষ হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা। নানা নাটকীয়তার মধ্য দিয়ে শেষ পর্যন্ত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হন জেসিয়া ইসলাম। তিনি চীনের সানাইয়া শহরে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার ৬৭তম আসরে অংশ নেন।

এই প্রতিযোগিতায় সেরা চল্লিশে জায়গা করে নেন জেনিয়া। বিশ্বসুন্দরীর মুকুট জয় করেন ভারতের মানুষি ছিল্লার।

গত বছর ২৯ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আসর। গ্র্যান্ড ফিনালের মঞ্চে সেদিন চ্যাম্পিয়ন হিসেবে নাম ঘোষণা করা হয় জান্নাতুল নাঈম এভ্রিলের। পরে চ্যাম্পিয়নকে নিয়ে বিচারকদের অনেকে আপত্তি জানান।

এরপর জানা যায় এভ্রিলের গোপন বিয়ের তথ্য। গণমাধ্যমেও ফোলাও করে লেখা হতে থাকে তার বিয়ের বিষয়টি। তবে এভ্রিল দাবি করেন ওই বিয়েটি ছিল তার ইচ্ছের বিরুদ্ধে। এবং সেটি বাল্যবিবাহ ছিল। আর তাদের ডিভোর্সও হয়েছে আগেই।

ডিভোর্স হওয়া যেকোনও নারী এই প্রতিযোগিতায় অংশ নিতে পারেন। কিন্তু তথ্য গোপন করার কারণে এভ্রিলকে বাদ দিয়ে জেসিয়াকে নির্বাচিত করা হয়।

এদিকে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা ২০১৮ অনুষ্ঠিত হতে যাচ্ছে যুক্তরাষ্ট্রে। আগামী সপ্তাহে এ নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে। নাম নিবন্ধন আগস্টে শুরু হলেও অন্যান্য কার্যক্রম শুরু হবে সেপ্টেম্বর মাস থেকে। এবারও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক থাকছে অন্তর শোবিজ। বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান স্বপন চৌধুরী।

তিনি জানিয়েছেন, গতবার কিছু ভুল ছিল। তবে শেষ পর্যন্ত ভালো ভাবেই আমরা আয়োজনটি শেষ করতে পেরেছি। এবারের আয়োজনেও কোনও কমতি রাখা হবে না।

এম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh